বৃহস্পতিবার, ১৯ অক্টো ২০১৭ ০৬:১০ ঘণ্টা

এম.এ খান ফাউন্ডেশনের মেধা বৃত্তি পরীক্ষা সম্পন্ন

Share Button

এম.এ খান ফাউন্ডেশনের মেধা বৃত্তি পরীক্ষা সম্পন্ন

সিলেট রিপোর্ট : সিলেটের গোলাপগঞ্জ উপজেলার ঢাকাদক্ষিণ বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজে এম.এ খান ফাউন্ডেশনের আয়োজনে ৩য় তম প্রাথমিক ও জুনিয়র বৃত্তি পরীক্ষা গতকাল ১৯ অক্টোবর বৃহস্পতিবার অনুষ্ঠিত হয়।
বৃত্তি পরীক্ষা চলাকালে হল সমূহ পরিদর্শন করেন এম.এ খান ফাউন্ডেশনের চেয়ারম্যান ও বৃত্তি পরিচালনা কমিটির সভাপতি মজির উদ্দিন আহমদ চাকলাদার। এ সময় তার সাথে ছিলেন প্রতিষ্ঠাতা সভাপতি ও প্রধান পৃষ্ঠপোষক আব্দুর রহমান খান সুজা, কলেজ গভর্ণিংবডির সভাপতি সাহাব উদ্দিন আহমদ, ইসমাঈল উদ্দিন খান, সিনিয়র শিক্ষক মইনুল ইসলাম, ইবনেসিনা মেডিকেল হাসপাতালের মেডিকেল অফিসার, পরীক্ষা নিয়ন্ত্রক ডা. মোঃ জায়েদ হোসেন, এহসান চৌধুরী, শিক্ষক প্রতিনিধি মোঃ আবুল হোসেন, জুবের আহমদ, এম.এ খান ফাউন্ডেশনের আন্তর্জাতিক সম্পাদক মোঃ ছাকিব খান, আলী আহমদ চৌধুরী, ছলমান আহমদ চৌধুরী, প্রিন্সিপাল মোঃ তাজুল ইসলাম, আলী হোসেন, বঙ্গবন্ধু লেখক পরিষদ সিলেট বিভাগীয় শাখার সভাপতি কবি নূরুদ্দীন রাসেল, স্পৃহা থিয়েটার সিলেটের প্রচার সম্পাদক এমরান ফয়ছল সহ ফাউন্ডেশন ও কলেজ গভর্ণিংবডির সদস্যবৃন্দ। পরীক্ষা পরিদর্শনকালে নিরিবিলি পরিবেশ দেখে সকলেই সন্তোষ প্রকাশ করেন।
দিনব্যাপী বৃত্তি পরীক্ষায় শতভাগ ছাত্র-ছাত্রীদের উপস্থিতি ছিল লক্ষ্যনীয়। উপজেলার ৬০টি শিক্ষা প্রতিষ্ঠান থেকে ৬৫০ জন শিক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহণ করে। আগামী ৩১ অক্টোবর বিভিন্ন প্রচার মাধ্যম সহ এসএমএস এর মাধ্যমে ফলাফল জানিয়ে দেয়া হবে।

এই সংবাদটি 1,049 বার পড়া হয়েছে