সিলেটবৃহস্পতিবার , ১৯ অক্টোবর ২০১৭
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

ইমাম সমিতি গোয়াইনঘাট উপজেলা শাখার ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

Ruhul Amin
অক্টোবর ১৯, ২০১৭ ৮:০৯ অপরাহ্ণ
Link Copied!

সিলেট রিপোর্ট: গোয়াইনঘাট উপজেলা পরিষদের চেয়াম্যান আব্দুল হাকিম চৌধূরী বলেছেন, স্বল্পবেতনে ইমামতি করেও মসজিদের ইমামগন সমাজে যে ভূমিকা রাখছেন তা প্রসংশার দাবী রাখে। জন্ম থেকে মৃত্যু পর্যন্ত প্রতিটি স্থরে ইমামদের প্রয়োজন হলেও বেতন ভাতা বৃদ্ধিতে ইমামদের পাশে কাউকে খূজে পাওয়া যায়না।

তিনি সরকারের প্রতি আহবান জানিয়ে বলেন, একজন মানূষের পরিবার পরিজন নিয়ে বসবাস করতে হলে যে টাকা ব্যায় হয় অন্তত সে টাকা ইমাদের বেতন নির্ধারন করুন।

বৃহস্পতিবার দুপুরে জাতীয় ইমাম সমিতি গোয়াইনঘাট উপজেলা শাখার ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

জাতীয় ইমাম সমিতি গোয়াইনঘাট উপজেলা শাখার সভাপতি মাওলানা আতাউর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাওলানা সালেহ আহমদ ও গোলাম আম্বিয়া কয়েছের যৌথ পরিচালানায় গোয়াইনঘাট প্রেসক্লাব মিলনায়তনে আয়োজিত সম্মেলনে প্রধান বক্তার বক্তব্য রাখেন মাওলানা এহসান উদ্দিন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন গোয়াইনঘাট উপজেলা নির্বাহী অফিসার বিশ্বজিত কুমার পাল, মাওলানা জালাল উদ্দিন ভূইয়া, প্রেক্লাব সভাপতি এম এ মতিন।

এসময় অন্যন্যেদের মধ্যে বক্তব্য রাখেন- মাওঃ ইলিয়াছ আহমদ, মাওঃ মখলিছুর রহমান, মাওঃ আব্দুল মতিন, মাওঃ হারুনুর রসিদ প্রমূখ।

সম্মেলনে ৩১ভোট পেয়ে মাওঃ আব্দুল মতিন সভাপতি নির্বাচিত হন, তার নিকটতম প্রতিদন্দী মাওঃ আতাউর রহমান পান ১৪ভোট। ২৯ভোট পেয়ে মাওঃ সালেহ আহমদ সাধারণ সম্পাদক নির্বাচিত হন, তার নিকটতম প্রতিদন্দী মাওঃ ফরিদ উদ্দিন কয়েছ পান ১৬ভোট। সর্বচ্চো ৩৭ভোট পেয়ে মাওলানা গোলাম আম্বিয়া কয়েছ সাংঘঠনিক সম্পাদক নির্বাচিত হন।