শুক্রবার, ২০ অক্টো ২০১৭ ০৭:১০ ঘণ্টা

ছাত্র মৈত্রী হবিগঞ্জ জেলার কর্মী সভা অনুষ্ঠিত

Share Button

ছাত্র মৈত্রী হবিগঞ্জ জেলার কর্মী সভা অনুষ্ঠিত

সিলেট রিপোর্ট : বাংলাদেশ ছাত্র মৈত্রী কেন্দ্রীয় কমিটির সভাপতি ফারুক আহমদ রুবেল বলেছেন, এ দেশের সকল শ্রেণীর পেশা সহ জাতীয় নির্বাচন গুলো নিয়মিত অনুষ্ঠিত হলেও ছাত্র সংসদ নির্বাচনের কথা এলেই বিশৃংখলার দোহাই দিয়ে নির্বাচন বন্ধ রাখা হয়। অতীতের সামরিক সরকার আমলেও নিয়মিত ছাত্র সংসদ নির্বাচন হলেও ’৯০ পরবর্তী গণতান্ত্রিক সরকারের শাসন আমলের আর কোনো পাবলিক বিশ্ববিদ্যালয়, কলেজে ছাত্র সংসদ নির্বাচন অনুষ্ঠিত হয়নি। গত ২৭ বছর ধরে ছাত্রদের গণতান্ত্রিক এই অধিকার হতে বঞ্চিত রাখাই আজ বড় বিশৃঙ্খলা, তিনি অভিলম্বে ডাকসুসহ সকল বিশ্ববিদ্যালয় ও কলেজ সমূহে নির্বাচনের তফসিল ঘোষনা দাবী জানান। তিনি আরো বলেন, ছাত্র রাজনীতিতে সুষ্ঠু ধারায় ফিরিয়ে আনার জন্য ছাত্র সংসদ নির্বাচনের কোনো বিকল্প নেই।
ফারুক আহমদ গতকাল ২০ অক্টোবর বাংলাদেশ ছাত্র মৈত্রী হবিগঞ্জ জেলা কমিটির উদ্যোগে আয়োজিত কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
ইস্তিয়াক শামীম এর সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মী সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন কেন্দ্রীয় সহ সভাপতি স্বপন দাস, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক প্রকাশ সিকদার, কেন্দ্রীয় সদস্য মাসুদ রানা চৌধুরী, ছাত্র নেতা অপু তরফদার প্রমুখ। কর্মী সভা শেষে অপু তরফদার কে আহবায়ক ও ইস্তিয়াক শামীম এবং অপু রঞ্জন করকে যুগ্ম আহবায়ক করে ১৩ সদস্য বিশিষ্ট হবিগঞ্জ জেলা ছাত্র মৈত্রী সম্মেলন প্রস্তুতি কমিটি গঠন করা হয়।

এই সংবাদটি 1,024 বার পড়া হয়েছে