বুধবার, ২৫ অক্টো ২০১৭ ০২:১০ ঘণ্টা

জমিয়তের কাজ বেগবান করার উদ্যোগ আল্লামা হবিগঞ্জীর

Share Button

জমিয়তের কাজ বেগবান করার উদ্যোগ আল্লামা হবিগঞ্জীর

হবিগঞ্জ প্রতিনিধি:

পাক- ভারত উপমহাদেশে বৃটিশ বিরোধী আন্দোলন থেকে নিয়ে অদ্যাবধি ইসলাম ও দেশ-জাতির কল্যাণে জাতীয় ও আন্তর্জাতি পর্যায়ে জমিয়তের ত্যাগ ও কুরবানি ইতিহাসের স্বর্ণাক্ষরে লেখা রয়েছে এবং তা চিরস্বরণীয় ও অনুকরণীয় হয়ে আছে বলে মন্তব্য করেছেন, জমিয়তে উলামায়ে ইসলামের কেন্দ্রীয় সিনিয়র সহ-সভাপতি ও হবিগঞ্জ জেলা জমিয়ত সভাপতি, শাইখুল হাদিস আল্লামা তাফাজ্জুল হক হবিগঞ্জী দা.বা.।

tafazzul hoque

সোমবার হবিগঞ্জ জেলা জমিয়তের নেতৃবৃন্দের সঙ্গে মতবিনিময় করছেন শাইখুল হাদিস আল্লামা তাফাজ্জুল হক

সোমবার সকাল ১০টায় নিজ কার্যালয়ে অনুষ্ঠিত হবিগঞ্জ জেলা জমিয়ত, যুব ও ছাত্র জমিয়তের বিভিন্ন উপজেলার নির্দিষ্ট দায়িত্বশীলদের সাথে যৌথ মতবিনিময় সভায় আল্লামা হবিগঞ্জী উপরোক্ত মন্তব্য ব্যক্ত করেন।মতবিনিময় সভায় অতীতে দলের সোনালী ইতিহাস, ত্যাগ লিল্লাহিয়্যাত তথা একনিষ্ঠতার কথা উল্লেখ করে দায়িত্বশীলদেরকে দলের কাজ- কর্মে তা পূর্ণ অনুসরণ করার জন্য আহ্বান জানান তিনি। দলের ইমেজ নষ্ট হয় এমন কথা ও কাজ থেকে সকলকে বিরত থেকে আদর্শের মাধ্যমে সর্বোচ্চ ত্যাগ ও ধৈর্য দিয়ে দলীয় কাজকে ঐক্যবদ্ধভাবে চালিয়ে নিতে ও কোন প্রকার গুজবে কান না দিতে সকলের প্রতি আহ্বান জানান তাফাজ্জুল হক। জেলা জমিয়ত সেক্রেটারী মুফতী সিদ্দিকুর রহমান চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠিত যৌথ মতবিনিময় সভায় হবিগঞ্জ জেলাধীন সকল উপজেলা জমিয়ত, যুব ও ছাত্র জমিয়তের সভাপতি, সেক্রেটারী, সাংগঠনিক সম্পাদক ও উপজেলার নির্দিষ্ট প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন। যৌথ মতবিনিময় সভায় দলের কার্যক্রমকে জেলাব্যাপী আরো বেগবান করার লক্ষ্যে ব্যাপক কর্মসূচি গ্রহণ করা হয়। বিশেষত দাওয়াতী কাজ আরো জোরদার করা।

বৈঠকে আগামী কয়েক মাসের মধ্যে জেলা শহরের উল্লেখযোগ্য কোন স্থানে দলের আন্তর্জাতিক ও জাতীয় রাজনীতিবিদদেরকে নিয়ে “আকাবির কনফারেন্স ” করার সিদ্ধান্ত হয়। উক্ত প্রোগ্রামকে সফল করার লক্ষে প্রথমে বিভিন্ন উপজেলায় একটি করে প্রচার সমাবেশ করার সিদ্ধান্ত হয়। এ লক্ষে আগামী ৯ নভেম্বর ১৭ইং লাখাই উপজেলায়, ১৪ নভেম্বর বানিয়াচং উপজেলায়, ১৮ নভেম্বর বাহুবল উপজেলায়, ২০ নভেম্বর নবীগঞ্জ উপজেলায়, ২৯ নভেম্বর চুনারুঘাট উপজেলায় ও ১০ জানুয়ারী ১৮ইং আজমিরীগঞ্জ উপজেলায় বিশাল জমিয়ত সমাবেশ করার সিদ্ধান্ত হয়

এই সংবাদটি 1,050 বার পড়া হয়েছে