শনিবার, ২৮ অক্টো ২০১৭ ১১:১০ ঘণ্টা

আকাশে উড়লেন সোহেল তাহেরা দম্পতি!

Share Button

আকাশে উড়লেন সোহেল তাহেরা দম্পতি!

সিলেট রিপোর্ট:
মৌলভীবাজরের রাজনগর উপজেলার কেশরপাড়া গ্রামের স্পেন প্রবাসী সোহেল আহমদ শুক্রবার দুপুরে হেলিকপ্টারে চড়ে বিয়ে করলেন একই উপজেলার সদর ইউনিয়নের গড়গাঁও গ্রামের ক্বারী শামছুল হকের মেয়ে তাহেরা হককে। হেলিকপ্টার নামার জন্য পূর্ব থেকে প্রস্তুত করে রাখা হয় বড় মাঠ। কাছে থেকে হেলিকপ্টার দেখার জন্য গ্রামের উৎসুখ জনতা ভিড় জমান।
স্থানীয়রা জানান, একমাস পূর্বে স্পেন প্রবাসী সোহেলের বিয়ে ঠিক হয় তাহেরা’র সাথে। আগে থেকেই এলাকায় গুঞ্জন ছিল বর আসবেন হেলিকপ্টারে চড়ে। তাই আশপাশের কয়েকটি গ্রামের লোক একনজর হেলিকেপ্টার ও বরকে দেখতে ভিড় জমান। বিকাল আড়াইটায় কনের বাড়ির পশ্চিম পাশের কান্দিতে হেলিকপ্টার নামে। ৩০০ বরযাত্রী ও অর্ধশতটিরও বেশি মোটরসাইকেল শোভাযাত্রা নিয়ে বর যান কনের পিত্রালয়ে।

বরের পরিবার জানায়, বসুন্ধরা গ্রুপের হেলিকপ্টারটি দেড় লাখ টাকায় ভাড়া করেন সোহেল আহমদ। বাড়ির পার্শ্ববর্তী কালারবাজার থেকে বিকাল দুইটার দিকে কনের পিত্রালয়ের উদ্দেশ্যে যাত্রা শুরু করে। হেলিকাপ্টার নামার উভয় স্থানে ছিল রাজনগর থানা পুলিশের কঠোর নিরাপত্তা।

বর সোহেল আহমদের সাথে কথা হলে তিনি জানান, জীবনে ধন সম্পদ স্থায়ী নয়। বিয়ে হবে তো একবারই। এই বিয়েকে স্মরণীয় করে রাখার জন্য হেলিকপ্টারের আয়োজন করি।

এই সংবাদটি 1,105 বার পড়া হয়েছে