শনিবার, ২৮ অক্টো ২০১৭ ১১:১০ ঘণ্টা

নেত্রী নির্দেশে আগামী নির্বাচনের জন্য মাঠে আছি : প্রতিমন্ত্রী মান্নান

Share Button

নেত্রী নির্দেশে আগামী নির্বাচনের জন্য মাঠে আছি : প্রতিমন্ত্রী মান্নান

নিজস্ব প্রতিবেদক::সরকারের অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম.এ মান্নান এমপি বলেছেন, নেত্রী ও সিনিয়র নেতৃবৃন্দ আগামী নির্বাচনের জন্য প্রস্তুত থাকতে বলেছেন এবং প্রতিটি এলাকায় জনসাধারণের সাথে উন্নয়নের চিত্র তুলে ধরতে নির্দেশ করেছেন।

সবকিছু ঠিক থাকলে আগামী নির্বাচনে জনগনের কাছে তিনি আবার নৌকা নিয়ে আসবেন উল্লেখ করে বলেন, ‘আমি গত ৮বছরে যতই উন্নয়ন করেছি; তা আপনাদের দেখা ও জানা। আপনারা আবার আমাকে ভোট দিয়ে আমার অসমাপ্ত কাজ সমাপ্ত করার সুযোগ দিয়ে উন্ননের ধারাবাহিকতা বজায় রাখবেন এটাই বিশ্বাস করি।
সরকার প্রত্যেক নাগরিকের মৌলিক অধিকার নিশ্চিত করে দেশের উন্নয়ন গতিশীল ভাবে এগিয়ে নিয়ে যাচ্ছে বলে প্রতিমন্ত্রী উল্লেখ করেন।

শনিবার (২৮ অক্টোবর) দুপুরে জগন্নাথপুর উপজেলার মীরপুর ইউনিয়নের লামা টুকের বাজার উচ্চ বিদ্যালয়ে ‘অনুষ্টিত মা ও অভিভাবক সমাবেশে’ প্রধান অতিথির বক্তৃতায় উপরোক্ত মন্তব্য করেন তিনি।
প্রতিষ্টানের ম্যানেজিং কমিটির সভাপতি ও উপজেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক ইলাছ আহমদের সভাপতিত্বে ও প্রতিষ্টানের সহকারী শিক্ষক জামাল উদ্দিন’র সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি সিদ্দিক আহমদ, জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ মাসুম বিল্লাহ, জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আকমল হোসেন, সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজু, সহ-সভাপতি আব্দুল কাইয়ূম মশাহিদ ও জগন্নাথপুর থানার ওসি হারুনুর রশীদ চৌধুরী প্রমূখ।

এই সংবাদটি 1,010 বার পড়া হয়েছে