সিলেটরবিবার , ২৯ অক্টোবর ২০১৭
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

হামলাকারীরা চিহ্নিত, সরকারের লোকজন: ফখরুল

Ruhul Amin
অক্টোবর ২৯, ২০১৭ ১২:৫৪ অপরাহ্ণ
Link Copied!

ডেস্ক রিপোর্ট:
সরকারি দলের লোকজন ফেনীতে বিএনপি চেয়ারপারসনের গাড়ি বহরে এ সন্ত্রাসী হামলার ঘটনা ঘটিয়েছে বলে অভিযোগ করেছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেছেন, হামলাকারীরা চিহ্নিত। সরকার এ হামলার দায় এড়াতে পারে না। এদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে হবে। কিন্তু উদোরপিন্ডি বুদোর ঘাড় চাপানোর অপচেষ্টা হিসেবে এ ঘটনাকে বিএনপির অন্তকোন্দলের বহিপ্রকাশ বলে অপপ্রচার করছে। আমরা এ ঘটনার নিন্দা জানাই।ফেনীতে হামলার শিকার সাংবাদিকদের দেখতে এসে সকালে তিনি এসব কথা বলেন। এ সময় তিনি আহত সাংবাদিকদের খোঁজ খবর নেন। পরে বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী আহত সাংবাদিকদের দেখতে আসেন।
এ সময় তিনি বলেন, আওয়ামী জন¯্রােত দেখে ভীত হয়ে গেছে। ক্ষমতা হারানোর ভয়ে তারা বেপরোয়া হয়ে উঠেছে। তাদের হাত থেকে বিরোধী দলের নেতা কর্মী, বিচারক, সাংবাদিক কেউ রেহাই পাচ্ছে না।
নতুন করে হামলার আশঙ্কা করছেন কিনা এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, সরকারের বেপরোয়া আচরণ যেখানে পৌঁছেছে তাতে যে কোনো সময় যে কোন কিছু ঘটতে পারে। রোহিঙ্গাদের ব্যাপারে তিনি বলেন, রোহিঙ্গা ইস্যুতে মিয়ানমার সরকার যেটি চাইছে বাংলাদেশ সরকার ও সে পথে হাঁটছে। বাংলাদেশ কে সরাসরি বলতে হবে রোহিঙ্গারা তোমাদের নাগরিক তাই তাদের তোমাদের দেশেই ফিরিয়ে নিতে হবে।