সোমবার, ৩০ অক্টো ২০১৭ ০১:১০ ঘণ্টা

বিপিএল’র সংকট,ব্যাংকে মানুষের ঢল

Share Button

বিপিএল’র সংকট,ব্যাংকে মানুষের ঢল

সিলেট রিপোর্ট:
বাংলাদেশ প্রিমিয়ার লীগ বিপিএল’র পঞ্চম আসরের পর্দা উঠছে সিলেটে। ৪ নভেম্বর সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হবে বর্তমান চ্যাম্পিয়ান ঢাকা ডায়নামাইট ও নতুন দল সিলেট সিক্সার্স।

আগামীকাল মঙ্গলবার থেকে উদ্বোধনী ম্যাচের টিকেট ইউনাইটেড কমার্সিয়াল ব্যাংক (ইউসিবি) এর মাধ্যমে বিক্রি হওয়ার কথা। কিন্তু একদিন আগেই আজ সোমবার সকাল থেকে ব্যাংকে ক্রিকেটপ্রেমীরা ভিড় করেন। তাদের দাবি ব্যাংকে একদিন আগেই টিকেট এসেছে, কিন্তু ব্যাংক থেকে টিকেট দেয়া হচ্ছে না। ফলে খালি হাতেই ফিরতে হচ্ছে তাদেরকে।

বিসিবির ঘোষণা অনুযায়ী আগামীকাল মঙ্গলবার (৩১ অক্টোবর) থেকে ইউসিবি ব্যাংকের সিলেটের শাখাগুলোর মাধ্যমে বিপিএল’র সিলেট ভেন্যুর টিকেট বিক্রি করার কথা। ঘরের মাঠে বসে খেলা দেখতে একদিন আগেই ইউসিবি ব্যাংকের বিভিন্ন শাখায় ভিড় করতে শুরু করেন ক্রিকেটপ্রেমীরা। কিন্তু ব্যাংক থেকে জানানো হয় তাদের কাছে টিকেট আসেনি। ব্যাংকের এই বক্তব্য মানতে নারাজ টিকেট নিতে আসা লোকজনেরা। তারা ব্যাংক কর্মকর্তাদের বিরুদ্ধে টিকেট কালোবাজারির অভিযোগ তুলেন।

এ ব্যাপারে ইউসিবি ব্যাংক সিলেট শাখার ম্যানেজার আমিনুল হক জানান, ‘আমরাও শুনেছি ইউসিবি ব্যাংকের মাধ্যমে বিপিএল’র টিকেট বিক্রি হবে। কিন্তু এ ব্যাপারে বিসিবি’র কেউ আমাদের সাথে যোগাযোগ করেনি। ইউসিবি ব্যাংক সিলেটের ৭টি শাখার কোনটিতেই বিপিএল’র কোন টিকেটও  সরবরাহ করা হয়নি। ফলে দর্শকদের কাছে টিকেট বিক্রি করা সম্ভব হচ্ছে না। অনেক দর্শককে টিকেট না পাওয়ার বিষয়টি বুঝানোও যাচ্ছে না। ’

এই সংবাদটি 1,003 বার পড়া হয়েছে