সোমবার, ৩০ অক্টো ২০১৭ ০৮:১০ ঘণ্টা

বান্ধবীর বাবার সঙ্গে প্রেম করিনি, বন্ধুর মেয়ের সঙ্গে বন্ধুত্ব হয়েছিল : শাওন

Share Button

বান্ধবীর বাবার সঙ্গে প্রেম করিনি, বন্ধুর মেয়ের সঙ্গে বন্ধুত্ব হয়েছিল : শাওন

বিনোদন ডেস্ক রিপোর্ট: ঢালিউডের আলোচিত ছবি ‘ডুব’ এর সঙ্গে নন্দিত কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদের নামটি বারবার জড়িয়েছে। ছবিটি মুক্তি পাওয়ার পরও এমন বিতর্ক থামেনি।

ছবিটি হুমায়ূন আহমেদের জীবনী কিংবা জীবনী নয়- এ দুই ভাগে ভাগ হয়ে গেছে দর্শক।

ছবিটি লেখকের জীবনী নির্ভর এমন আশঙ্কা থেকে সেন্সর বোর্ডে একটি চিঠি দিয়েছিলেন লেখকের স্ত্রী অভিনেত্রী, পরিচালক ও গায়িকা মেহের আফরোজ শাওন। হুমায়ূন আহমেদের সঙ্গে তার সম্পর্ককে নেতিবাচকভাবে দেখানো হতে পারে- এমন শঙ্কাও ছিল তার।

এ নিয়ে সংবাদ সম্মেলনও করেন তিনি। সেসময় লেখকের মেয়ে শীলা আহমেদের সঙ্গে তার সম্পর্কের বিষয়ে স্পষ্ট ব্যাখ্যা দেন তিনি। জানান, শীলা আহমেদ কখনই তার সহপাঠী ছিলেন না। সম্প্রতি শীলা আহমেদের সঙ্গে নিজের সম্পর্ক নিয়ে প্রশ্নের মুখোমুখি হন শাওন। এ প্রসঙ্গে টিভি অনুষ্ঠান ‘সেন্স অব হিউমার’র উপস্থাপক শাহরিয়ার নাজিম জয়ের এক প্রশ্নে তিনি বলেন, আমি আমার বান্ধবীর বাবার সঙ্গে প্রেম করিনি বরং আমার বন্ধুর মেয়ের সঙ্গে আমার বন্ধুত্ব হয়েছিল। হুমায়ূন আহমেদের কন্যা শীলা আহমেদ আমার বন্ধুর মেয়ে।

সেন্সর বোর্ডের বাধা পেরিয়ে ‘ডুব’ ছবির মুক্তি পাওয়ার বিষয়ে অনুষ্ঠানে শাওন বলেন, আমি যেই আশঙ্কাগুলো করছিলাম, অনেকবার ব্যাখা করেছি, আশঙ্কার কথা জানিয়ে আমি চিঠি দিয়েছি সেন্সর বোর্ডে। পাঁচটি জায়গায় তারা দৃশ্য কর্তন করেছেন।

এই সংবাদটি 1,030 বার পড়া হয়েছে

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com