মঙ্গলবার, ৩১ অক্টো ২০১৭ ০৪:১০ ঘণ্টা

বিপিএল এর ‘সোনার হরিণ’ টিকেট সংগ্রহে আহত-১

Share Button

বিপিএল এর ‘সোনার হরিণ’  টিকেট সংগ্রহে আহত-১

সিলেট রিপোর্ট: বিপিএল’র টিকিট সত্যিই ‘ সোনার হরিণ’! টিকিট হাতে পেয়ে উল্লাস আর ধরে রাখতে পারছেন না তারা। এমনই দৃশ্য দেখাগেলো রিকাবীবাজারস্থ সিলেট জেলা স্টেডিয়ামে। সিলেট জেলা স্টেডিয়ামে বাংলাদেশ প্রিমিয়ার লীগ (বিপিএল) ক্রিকেটের টিকেট কিনতে গিয়ে এক যুবকের মাথা ফেটেছে। আহত এই যুবকের নাম সুমন। মঙ্গলবার বেলা সাড়ে ১২টার দিকে রিকাবীবাজারস্থ জেলা স্টেডিয়ামের টিকেট বুথের লাইনে দাঁড়ানো অবস্থায় পড়ে গিয়ে তার মাথা ফেটে যায়।স্টেডিয়ামের টিকেট কাউন্টার থেকে বিপিএলের টিকেট পাওয়ার খবর জানতে পরে অনেক দর্শকরা রাত থেকেই লাইনে দাড়ানো শুরু করেন। অনেকে আবার লাইনে যোগ দেন ভোর রাতে। উদ্দেশ্য একটাই যেভাবেই হোক টিকিট পেতে হবে।
নানা জল্পনা কল্পনার পর আজ টিকেট পেয়ে উল্লসিত ক্রিকেটপ্রেমীরা। ক্রিকেটপ্রেমিক সুমন আহমদ জানান- রাত ৩টা থেকেই লাইনে দাড়িছে ছিলাম। অবশেষে টিকেট হাতে পেযে নিজেকে ভাগ্যবান মনে হচ্ছে। এর আগে ইউসিবি ব্যাংকের শাখাগুলোতে বিপিএলের টিকিট পাওয়ার কথা থাকলেও স্থান পরিবর্তন করে সিলেট জেলা স্টেডিয়ামে আজ সকাল থেকে টিকেট বিক্রি শুরু হয় ।

এদিকে টিকেট বিক্রি শুরুর মাত্র ২ ঘন্টার মাথায় ২০০, ৩০০ ও ৫০০ টাকা মূল্যের টিকেট শেষ হয়ে যাওয়ায় ক্ষোভ প্রকাশ করেছেন লাইনে থাকা টিকেটপ্রত্যাশীরা। বিক্রেতারা বলছেন এখন শুধুমাত্র ২০০০টাকার গ্রান্ড স্ট্যান্ডের টিকেট বাকি আছে। আর কেউ কেউ পরিবার নিয়ে খেলা দেখার জন্য একাধিক টিকেট চাইলেও কাউন্টার থেকে দেওয়া হচ্ছে না বলে জানা যায়।
বেলা ১২টার দিকে টিকেট হাতে পাওয়া এক বিশ্ববিদ্যালয় ছাত্রের সাথে কথা হলে তিনি জানান- সোমবার রাত সাড়ে ১২টা থেকে লাইনে দাড়িয়ে টিকেট হাতে পেয়েছি। কিন্তু পরিবার নিয়ে খেলা দেখার জন্য একাধিক টিকেট নিতে চাইলে কাউন্টার থেকে দেওয়া হয়নি বলে জানান তিনি।

এই সংবাদটি 1,247 বার পড়া হয়েছে