মঙ্গলবার, ৩১ অক্টো ২০১৭ ০৯:১০ ঘণ্টা

বিসিবি নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত নাদেল

Share Button

বিসিবি নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত নাদেল

ক্রীড়া প্রতিবেদক : চলছে বিসিবির নির্বাচন। কিন্তু এই নির্বাচন নিয়ে কোনোরকম উত্তাপ নেই। ২৫ পরিচালকের মধ্যে ইতিমধ্যে ২২ জন বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়ে গেছেন। রবিবার ছিল মনোনয়ন পত্র প্রত্যাহারের শেষ দিন। নির্বাচন কমিশন জানিয়েছে, প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় ২০জন বিনা বাঁধায় পরিচালক নির্বাচিত হয়ে গেছেন, অন্য দুই জন বিসিবি মনোনীত। বাকি শুধু আনুষ্ঠানিক ঘোষণা।

নির্বাচন হবে মাত্র তিন পরিচালক পদে এবং তা হলো ঢাকা বিভাগের দুটি ও বরিশাল বিভাগের একটি। ঢাকা বিভাগে প্রার্থী চার জন। এরা হলেন, সাবেক বাংলাদেশ অধিনায়ক নাঈমুর রহমান দুর্জয়, নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার তানভীর টিটু, কিশোরগঞ্জের জেলা ক্রীড়া সংস্থার আশফাকুল ইসলাম ও নরসিংদীর শাহিনুল ইসলাম ভূইয়া। এর মধ্যে দুর্জয় হলেন পাপন প্যানেলের। ঢাকা বিভাগের ভোটার মোট ১৮ জন । যতদূর জানা গেছে, তাতে দুর্জয়ের নির্বাচিত হওয়া সময়ের ব্যাপার মাত্র। বেশিরভাগ ভোটার তার পক্ষে। ঢাকা বিভাগ থেকে অন্য পরিচালক কে হবেন সেটাই দেখার। তানভীর টিটুর সম্ভাবনাই বেশি। তিনি বেশ উঠে পড়ে লেগেছেন শুরু থেকেই।

বরিশাল বিভাগ থেকে পরিচালক হবেক একজন। এখানে প্রার্থী দুইজন। এরা হলেন এমএ আউয়াল চৌধুরী ভুলু ও আলমগীর খান আলো। প্রথমজন নির্বাচন করছেন পাপন প্যানেল থেকে। সঙ্গতকারণে তার নির্বাচিত হওয়ার সম্ভাবনাও অনেক বেশি। তবে বসে নেই আলমগীর খান আলো। চেষ্টা চালিয়ে যাচ্ছেন নির্বাচনে জিততে।

বিনা প্রতিদ্বন্দ্বিতায় ইতিমধ্যে বিসিবি পরিচালক নির্বাচিত হয়েছেন যারা..

ক্যাটাগরি-১ : সিলেট বিভাগ
শফিউল আলম চৌধুরী নাদেল

ক্যাটাগরি-১ : চট্টগ্রাম বিভাগ
আকরাম খান, আ জ ম নাছির উদ্দীন,

ক্যাটাগরি-১ : খুলনা বিভাগ
কাজী ইনাম আহমেদ, শেখ সোহেল

ক্যাটাগরি-১ : রাজশাহী বিভাগ
মো. সাইফুল আলম স্বপন চৌধুরী

ক্যাটাগরি-১ : রংপুর বিভাগ
অ্যাডভোকেট আনোয়ারুল ইসলাম

ক্যাটাগরি-২ : ক্লাবসমূহ
আফজাল-উর-রহমান সিনহা, গাজী গোলাম মর্তুজা, মো. হানিফ ভূইয়া, মুহাম্মদ ইসমাইল হায়দার মল্লিক, মোহাম্মদ জালাল ইউনুস, মো. লোকমান হোসেন ভূঁইয়া, মাহবুবউল আনাম, মনজুর কাদের, নজিব আহমেদ, নাজমুল হাসান, এমপি, শওকত আজিজ রাসেল, তানজিল চৌধুরী।

ক্যাটাগরি-৩ : সার্ভিসেস দল
খালেদ মাহমুদ সুজন জাতীয় ক্রীড়া পরিষদ থেকে আহমেদ সাজ্জাদুল আলম ববি, এনায়েত হোসেন সিরাজ

এই সংবাদটি 1,038 বার পড়া হয়েছে