সিলেটবুধবার , ১ নভেম্বর ২০১৭
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

সংগঠনের দাওয়াতী কার্যক্রম আরো মজবুত করতে হবে : মাওলানা এমরান আলম

Ruhul Amin
নভেম্বর ১, ২০১৭ ৮:০৯ অপরাহ্ণ
Link Copied!

সিলেট রিপোর্ট: বাংলাদেশ খেলাফত মজলিস সিলেট মহানগরীর ১০ নং ওয়ার্ড শাখার এক দায়িত্বশীল সভা (১ অক্টোবর) বুধবার স্থানীয় একটি প্রতিষ্ঠানে সিলেট মহানগর শাখার সহ-প্রচার সম্পাদক হাফিজ মাওলানা এখলাছুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথির হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের সিলেট মহানগর শাখার সাধারণ সম্পাদক জননেতা আলহাজ¦ মাওলানা এমরান আলম।
প্রধান অতিথি তার বক্তব্যে রোহিঙ্গা শরনার্থীদের তাদের দেশে সম্মানের সহিত স্থায়ীভাবে বসবাস করার ব্যবস্থা গ্রহণ করার জন্য বর্তমান সরকার এবং আন্তর্জাতিক সম্প্রদায়কে এগিয়ে আসার আহবান জানান। এবং নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রের মূল্য সহনীয় পর্যায়ে নেয়ার দাবী জানিয়ে বলেন, বাংলাদেশ খেলাফত মজলিস দেশ জাতি ও ইসলামের কল্যাণে কাজ করে যাচ্ছে। তাই প্রতিটি দায়িত্বশীলদের সংগঠনের দাওয়াতী কার্যক্রমকে আরো মজবুত করতে হবে।
সভায় আগামী ২৫ নভেম্বর ঢাকার গোলেস্থানস্থ বশির মিলনায়তনে সংগঠনের সাধারণ পরিষদের অধিবেশন সফল করে তোলার আহবান জানানো হয়। সভায় দায়িত্বশীলদের মতামতের ভিত্তিতে বাংলাদেশ খেলাফত মজলিস সিলেট মহানগরীর ১০ নং ওয়ার্ড কমিটি পুনর্গঠন করা হয়।
দায়িত্বশীল হচ্ছেন-সভাপতি-মাওলানা আনোয়ারুল হক, সহ-সভাপতি মাওলানা হাসান আলী, মাওলানা বশির আহমদ খান, হাফিজ সৈয়দ মকবুল আহমদ, সাধারণ সম্পাদক মাওলানা হাফিজ মাসুক আহমদ, সহ-সাধারণ সম্পাদক মাওলানা সাইদুর রহমান, সাংগঠনিক সম্পাদক হাফিজ মাওলানা আতিকুর রহমান, বায়তুল মাল সম্পাদক মাওলানা সাজ্জাদুর রহমান, প্রশিক্ষণ সম্পাদক মাওলানা ইব্রাহীম খলিল, প্রচার সম্পাদক মাওলানা আব্দুল করিম, সদস্য মাওলানা আবু হানিফা, মাওলানা ময়নুল হক, মাওলানা রুহুল আমীন সহ ৩১ সদস্য বিশিষ্ট বাংলাদেশ খেলাফত মজলিস ১০ নং ওয়ার্ড কমিটি পুনর্গঠন করা হয়। সভায় নগরীর ১০ নং ওয়ার্ড শাখায় বিপুল সংখ্যক উলামায়ে কেরাম সংগঠনের লক্ষ্য ও উদ্দেশ্যের সাথে একত্মতা পোষন করে সদস্য ফরম পুরন করে সংগঠনে যোগদান করেন।