বৃহস্পতিবার, ০৯ নভে ২০১৭ ০৮:১১ ঘণ্টা

কয়েস লোদীর বাসায় মেয়র আরিফুল হক!

Share Button

কয়েস লোদীর বাসায় মেয়র আরিফুল হক!

নিজস্ব প্রতিবেদক : সকল জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে সিসিকের প্যানেল মেয়র (১) রেজাউল হাসান কয়েস লোদীর বাসায় গেলেন মেয়র আরিফুল হক চৌধুরী। অতীতের সৃষ্ট ভুলবোঝাবুঝির ঘটনা ভুলে গিয়ে ভবিষ্যতে দুজনে এক সাথে কাজ করার আহবান জানালেন। এসময় কয়েস লোদীর মা দু’জনের মধ্যে কোলাকুলিও করিয়ে দেন।
মঙ্গলবার সকাল ১০টায় হঠাৎ করেই কয়েস লোদীর বাসার সামনে গিয়ে গাড়ি থামে মেয়র আরিফের। তিনি বাসায় ঢুকেই প্রথমে কয়েস লোদীর মায়ের স্বাস্থ্যের খোঁজখবর নেন। এবং লোদীর মায়ের বিগত দিনে ঘটে যাওয়া বিভিন্ন ঘটনা নিয়ে কথা বলেন। নগরী ও দলের বৃহত্তর স্বার্থে দু’জনকে এক সাথে কাজ করার প্রত্যয়ও ব্যক্ত করেন তিনি।
এসময় কয়েস লোদী বলেন, মেয়র হিসেবে আপনার সাথে আমার কোন ব্যক্তিগত দ্বন্দ নেই। যা হয়েছে বা ঘটেছে তা সিটি কর্পোরেশন সংশ্লিষ্ট । এনিয়ে আমার এলাকাবাসী ও স্থানীয় মুরব্বিরা মর্মাহত। আপনি হজ থেকে ফেরার পর তারা আপনার সাথে কথা বলতে চেয়েছিলেন। কিন্তু যেকোন কারণে হোক তা হয়নি। আমি মনে করি আমার এলাকার মুরব্বিদের নিয়ে বসেই বিষয়গুলো পরিষ্কার করা দরকার।
এসময় মেয়র আরিফও ৪নং ওয়ার্ডবাসীকে নিয়ে একটি মতবিনিময় সভা করার পক্ষে সম্মতি দেন।
উল্লেখ্য, দীর্ঘ সাড়ে ৩ বছর পর গত ২ নভেম্বর সিলেট অনলাইন প্রেসক্লাবের সভাপতি কবি মুহিত চৌধুরীর জন্মদিন অনুষ্ঠানে দুজনকে একান্তে কথা বলতে দেখা যায়। এই অনুষ্ঠানে একে অপরকে কেকও খাইয়ে দেন।

এই সংবাদটি 1,015 বার পড়া হয়েছে