সিলেটবুধবার , ১৫ নভেম্বর ২০১৭
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

কেয়া চৌধুরীর ওপর হামলার প্রতিবাদে আমিরাতের সভা

Ruhul Amin
নভেম্বর ১৫, ২০১৭ ১০:৫০ অপরাহ্ণ
Link Copied!

ডেস্ক রিপোর্ট: জনপ্রিয়তা সহ্য করতে না পেরে সন্ত্রাসী হামলার মাধ্যমে কেয়া চৌধুরীকে মেরে ফেলার চেষ্টা করা হয়েছে। হামলাকারী যেই হোক তাকে আইনের আওতায় আনতে হবে। বৃহত্তর সিলেটের পক্ষ থেকে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে একটাই দাবি, হবিগঞ্জ ও সিলেট জেলা তথা বাহুবলবাসীর প্রাণপ্রিয় নেত্রী কেয়া চৌধুরীর ওপর বর্বর হামলাকারীদের অতি দ্রুত গ্রেপ্তার করতে হবে। মঙ্গলবার আমিরাতের শারজাহে একটি রেস্তোরায় আমিরাতে হবিগঞ্জ ও সিলেট জেলার দায়িত্ব প্রাপ্ত মহিলা সাংসদ এডভোকেট আমাতুল কিবরিয়া কেয়া চৌধুরীর ওপর বাহুবলের মিরপুর বাজারে সন্ত্রাসী হামলার প্রতিবাদে আয়োজিত বিশাল প্রতিবাদ সভায় এসব বলেন বক্তারা।

বক্তারা আরো বলেন, কেয়া চৌধুরীর উপর হামলা হওয়ার পরও হবিগঞ্জ আওয়ামী লীগ এখনো কোন প্রতিবাদ সভা করেনি। এটা চক্রান্তমূলক হামলা হয়েছে বলেই হবিগঞ্জ আওয়ামী লীগ চুপ করে আছে। প্রতিহিংসার শিকার হয়ে কেয়া চৌধুরী আজ আহত হয়ে হাসপাতালে পড়ে আছেন। হবিগঞ্জ জেলার আওয়ামী লীগ সভাপতি ও সাধারণ সম্পাদক যদি ২৪ ঘণ্টার মধ্যে হামলা কারীদের আইনের আওয়াত নিয়ে আসতে না পারেন তাহলে তাদেরকে অতি দ্রুত অপসারণ করা হউক। আর হামলাকারীদের আইনের আওতায় এনে হবিগঞ্জবাসীর কাছে আইনের শাসন প্রতিষ্টায় আওয়ামী লীগ সরকার বদ্ধ পরিকর প্রমাণ করা হোক।

দুবাই প্রবাসী বাহুবলের প্রবীন আওয়ামী লীগ নেতা মঞ্জব উল্লাহর সভাপতিত্বে এবং কমিউনিটি নেতা মীর খোকনের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শেখ লুৎফুর রহমান। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন দুবাই আওয়ামী লীগের সভাপতি ও সিলেট বিভাগ উন্নয়ন পরিষদ আমিরাত শাখার সাংগঠনিক সম্পাদক হাজী শফিকুল ইসলাম।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন শারজাহ বঙ্গবন্ধু পরিষদের সভাপতি শাহজাহান মিয়াজী, সিনিয়র সহসভাপতি ও সিলেট বিভাগ উন্নয়ন পরিষদের সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন চৌধুরী, শারজাহ বঙ্গবন্ধু পরিষদের সহ সভাপতি মোহাম্মদ বজল আহমেদ, ইউ,এ,ই,এর যুবলীগের সহসভাপতি হোছেন মোহাম্মদ মনু, বিশিষ্ট মুরব্বী এনাম আহমেদ, শারজাহ আওয়ামীলীগের আহবায়ক বচন মিয়া তালুকদার, সাবেক সভাপতি আবদুল আউয়াল, প্রবাসী সুনামগঞ্জ সমিতির সভাপতি শফিকুল হক, হবিগঞ্জ শিক্ষা উন্নয়ন সংস্থা ইউ,এ,ই,এর সাংগঠনিক সম্পাদক সালেহ আহমেদ তালুকদার, বিশিষ্ট ব্যাবসায়ী মীর হোসেন।

আরো বক্তব্য রাখেন মোহাম্মদ আল আমিন, মাসুদ আলী, রুবেল আহমদ শিবলু, দিলাল মিয়া, নুরুল ইসলাম রাশেদ, নজরুল ইসলাম রুহেল, সামছুন্নুর নূর, আসমত আলী, এমদাদুল হক নাসির, আশিক মিয়া, আব্দুল মান্নান, রুবেল শাহ, শাহিন মিয়া, আল আমিন, দেলোয়ার হোসেন খান সহ নানা পেশা ও সংগঠনের নেতৃবৃন্দ।