সিলেটসোমবার , ২০ নভেম্বর ২০১৭
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

ইসলামী লেখক ফোরামের আনন্দ ভ্রমণ জানুয়ারীতে

Ruhul Amin
নভেম্বর ২০, ২০১৭ ১২:৪১ অপরাহ্ণ
Link Copied!

সিলেট রিপোর্ট: আগামী জানুয়ারি মাসের প্রথম সপ্তাহে দিনব্যাপী সাহিত্য ও আনন্দ ভ্রমণের আয়োজন করতে যাচ্ছে বাংলাদেশ ইসলামী লেখক ফোরাম। শনিবার সন্ধ্যায় দারুল উলূম কাকরাইলে অনুষ্ঠিত নির্বাহী কমিটির বৈঠকে এ সিদ্ধান্ত নেওয়া হয়।

কর্মসূচি বাস্তবায়নে সংগঠনের সহ-সাধারণ সম্পাদক আব্দুল মুমিনকে আহ্বায়ক করে তিন সদস্যের একটি উপ-কমিটি গঠন করা হয়। উপ-কমিটির সদস্যরা বিস্তারিত আলাপ-আলোচনা করে ভ্রমণের স্থান ও তারিখ পরে ঘোষণা করবেন।

বৈঠকে আগামী ডিসেম্বর মাসের শেষের দিকে ফোরাম সদস্যদের প্রকাশিত বই নিয়ে ‘আমাদের গ্রন্থ সমালোচনা’ অনুষ্ঠান করার সিদ্ধান্তও নেওয়া হয়। এজন্য চলতি বছরের জানুয়ারি থেকে নভেম্বর পর্যন্ত যে সব সদস্যের বই প্রকাশিত হয়েছে, তাদের বই ফোরাম কর্তৃপক্ষের কাছে জমা দেওয়ার আহ্বান জানানো হয়েছে।

বৈঠকে জহির উদ্দীন বাবরের সভাপতিত্বে উপস্থিত ছিলেন সংগঠনের সাধারণ সম্পাদক মুনীরুল ইসলাম, সহ-সাধারণ সম্পাদক আব্দুল মুমিন, সাংগঠনিক সম্পাদক আমিন ইকবাল, সহ সাংগঠনিক সম্পাদক হাসনাইন হাফিজ, আতাউর রহমান খসরু, অর্থ সম্পাদক মুহাম্মদ তাসনীম,  সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক সায়ীদ উসমান,  আইন ও সমাজকল্যাণ সম্পাদক আবুল কালাম আনসারী, প্রচার ও দফতর সম্পাদক ওমর ফারুক মজুমদার, নির্বাহী সদস্য সাদ আব্দুল্লাহ মামুন, রেজা হাসান, মিযানুর রহমান জামীল, শামসুদ্দীন সাদী, তানজিল আমির, আবুল ফাতাহ কাসেমী ও মঈনুদ্দীন খান তানভীর।