সিলেটরবিবার , ২৬ নভেম্বর ২০১৭
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

সেরা করদাতা ডিএম ফয়সল কে ফেঞ্চুগঞ্জে সংবর্ধনা

Ruhul Amin
নভেম্বর ২৬, ২০১৭ ১১:১৯ পূর্বাহ্ণ
Link Copied!

সিলেট রিপোর্ট:  সিলেট জেলার সেরা করদাতা ভূষিত হওয়ায় ফেঞ্চুগঞ্জের পক্ষ থেকে ডিএম ফয়সল কে সংবর্ধনা প্রদান করা হয়েছে। শনিবার (২৫নভেম্বর) সন্ধায় ফেঞ্চুগঞ্জ উপজেলা ও শাহজালাল সারকারখানা ব্যবসায়ী বৃন্দের আয়জনে সারকারখানার অফিসার ক্লাবে বর্ণীল সংবর্ধনা অনুষ্ঠান আয়োজন করা হয়।

উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মুহিব উদ্দিন বাদলের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সিলেট ০৩ আসনের সাংসদ মাহমুদ উস সামাদ চৌধুরী। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, এস,এফ,সি,এল এর এমডি মনিরুল হক, সিলেট চেম্বার অব কমার্সের সভাপতি এহতেশামুল হক চৌধুরী, সহ সভাপতি মাসুদ আহমেদ চৌধুরী, উপজেলা আওয়ামীলীগ সভাপতি শওকত আলী, সিবি এ সভাপতি সালেহ আহমেদ, শ্রমিকলীগ সভাপতি আতাউর রহমান রুনু, উপজেলা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক মামুন আহমেদ নেওয়াজ, উপজেলা যুবলীগের যুগ্ন আহবায়ক মিসলু চৌধুরী, অনুষ্ঠান শুরুতে বিভিন্ন রাজনৈতিক ও বাণিজ্যিক সংগঠন ডিএম ফয়লক কে ফুলের তোড়া ও ক্রেস্ট তুলে দেওয়া হয়।

পুরো অনুষ্ঠান সঞ্চালনা করেন উপজেলা যুবলীগের আহবায়ক সদস্য পারভেজ আহমেদ। অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে সাংস্কৃতিক অনুষ্ঠানে গান পরিবেশন করেন দেশে বিভিন্ন স্থান থেকে আগত অতিথি শিল্পীরা।