সোমবার, ২৭ নভে ২০১৭ ০১:১১ ঘণ্টা

বিএনপি মহাসচিবের সাথে জমিয়তের দুই র্শীষ নেতার সাক্ষাত

Share Button

বিএনপি মহাসচিবের সাথে জমিয়তের দুই র্শীষ নেতার সাক্ষাত

 
ঢাকা প্রতিনিধি,সিলেট রিপোর্ট: বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের সাথে সাক্ষাত করেছেন ২০ দলীয় জোটের শরিক জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের র্শীর্ষ দুই নেতা। আজ সোমবার (২৭ নভেম্বর) সকালে বিএনপি মহাসচিবের কার্যালয়ে জমিয়ত নেতৃবৃন্দের মতবিনিময় করেন। জমিয়তের নির্বাহী সভাপতি সাবেক ধর্মপ্রতিমন্ত্রী মুফতি মো: ওয়াক্কাস ও যুগ্মমহাসচিব সাবেক এমপি এডভোকেট মাওলানা শাহীনূর পাশা চৌধুরী জোটের ঐক্য আরো সুসংহত করে আগামী নির্বাচনে দেশ ব্যাপি জোট প্রার্থীদের বিজয় নিশ্চিত করতে বিভিন্ন কলাকৌশল নিয়ে সতবিনিময় করেন।
মুফতি ওয়াক্কাস বিএনপি মহাসচিবকে আশ্বস্থ করে বলেন, একটি মহল ২০ দলীয় জোটের মধ্যে ভাঙ্গন সৃষ্টি করতে নানা পায়তারা করছে। এজন্য তারা আমাদের নিয়ে অপপ্রচারে লিপ্ত হয়েছে। তাই কোন ধরনের অপপ্রচারে বিভ্রান্ত না হওয়ার জন্য তিনি সকলের প্রতি আহবান জানান।
মির্জা ফখরুল বলেন, ইসলামী মুল্যবোধ ও জাতিয়তাবাদী শক্তিকে দেশ রক্ষায় এগিয়ে আসতে হবে। আমাদের ঐক্যে কেউ চির ধরাতে পারবেনা-ইনশাআল্লাহ।  মতবিনিময় কালে সাবেক এমপি শাহীনুর পাশা বলেন, জমিয়ত এদেশের হক্কানী উলামায়ে কেরামের নেতৃত্বে পরিচালিত দেশের বৃহত সংগঠন। তাই আসন্ন জাতীয় সংসদে আমাদের সম্মান জনক আসন দিতে হবে। জনগন উলামায়ে কেরামের প্রতিনিধিত্ব চায়, তাই জোটের উচিত সেই সুযোগ দেয়া। মতবিনিময় কালে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, যুগ্মমহাসচিব মুহিউদ্দীন ইকরাম, মাওলানা আব্দুল মালিক চৌধুরী প্রমুখ।

এই সংবাদটি 1,076 বার পড়া হয়েছে