বৃহস্পতিবার, ৩০ নভে ২০১৭ ০১:১১ ঘণ্টা

জনপ্রতিনিধি হয়ে সিলেটবাসীর জন্য কাজ করে যেতে চাই – মিসবাহ সিরাজ

Share Button

জনপ্রতিনিধি হয়ে সিলেটবাসীর জন্য কাজ করে যেতে চাই – মিসবাহ সিরাজ

বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও সিলেট জেলা আদালতের সরকারি কৌশলী (পিপি) এডভোকেট মো. মিসবাহ উদ্দিন সিরাজ তৃতীয় বারের মত জাতিসংঘের সাধারণ পরিষদে যোগদান করায় সিলেটের আইনজীবী সমন্বয় পরিষদের উদ্যোগে ও সর্বস্তরের আইনজীবীদের পক্ষ হইতে সংবর্ধনা দেওয়া হয়েছে।

বুধবার বেলা ২টায় সিলেট জেলা পরিষদ মিলনায়তনে এ সংবর্ধনায় প্রধান অতিথির বক্তব্যে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যকরী কমিটির সদস্য, মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান বলেন, ‘মিসবাহ সিরাজকে সংসদে পাঠানো সময়ের দাবি। ছাত্র রাজনীতি থেকে বর্তমান অবস্থানে উঠে এসেছেন তিনি। মানুষ থাকে সংসদে দেখতে চায়। আওয়ামী লীগের দু:সময়ের কান্ডারী ছিলেন তিনি। আগামী নির্বাচনে মনোনয়ন দিয়ে দেশের জন্য কাজ করার সুযোগ দিতে প্রধানমন্ত্রীর কাছে জোর দাবি জানান তিনি।

অনুষ্ঠানে সংবর্ধিত অতিথির বক্তব্যে এডভোকেট মিসবাহ সিরাজ বলেন, ‘আজকের দিনটি আমার জীবনের ঐতিহাসিক একটি দিন। স্মরণীয় দিন। আন্তরিকতা নিয়ে সংবর্ধনার আয়োজন করেছেন আপনারা।’ তিনি বলেন, নেতা-কর্মীরা প্রধানমন্ত্রীর কাছে যে দাবী রাখছেন, আমি আশা করি প্রধানমন্ত্রী আমাকে মনোনয়ন দিয়ে আপনাদের প্রতিনিধি হিসেবে দেশের উন্নয়নে কাজ করে যাবো।

তিনি আরো বলেন, ‘আমি কৃষকের সন্তান, সেখান থেকে তিলে তিলে গড়ে উঠেছি। বার কাউন্সিলে সর্বোচ্চ ফোরামে যাওয়ার সুযোগ হয়েছে। প্রধানমন্ত্রীর নেতৃত্বে আন্দোলন সংগ্রামে নেতৃত্ব দিয়েছি, সিলেটবাসীর জন্য কাজ করেছি। আমি শৈশব থেকে কৈশর থেকে প্রাপ্ত বয়স্কে পা রেখেছি। প্রধানমন্ত্রী যদি সুযোগ দেন, তবে জনপ্রতিনিধি হয়ে সিলেটবাসীর জন্য কাজ করে যেতে চাই, জনপ্রতিধি হয়ে কাজ করতে চাই। প্রধানমন্ত্রীর নেতৃত্বে বঙ্গবন্ধুর শততম জন্মবাষির্কী পালন করতে চাই।’
অনুষ্ঠানে বক্তারা বলেন, ‘আওয়ামী লীগকে সংগঠিত করতে সবাই একসাথে কাজ করতে হবে। প্রধানমন্ত্রীর নেতৃত্বে বঙ্গবন্ধুর শততম জন্মবার্ষিকী আওয়ামী লীগ ক্ষমতায় থেকে পালন করতে চায়। এজন্য সকলকে প্রস্তুত থাকতে হবে। এই দেশের বিরুদ্ধে, মুক্তিযুদ্ধের বিরুদ্ধে ষড়যন্ত্র হচ্ছে, শেখ হাসিনার নেতৃত্বে তৃণমূল পর্যায়ে সকলকে এক্যবদ্ধ ভাবে মোকাবেলা করতে হবে বলেও উল্লেখ করেন বক্তারা। একই সাথে মিসবাহ সিরাজকে মনোনয়ন দেওয়ার জন্য জোর দাবী জানান তারা।
আইনজীবী সমন্বয় পরিষদ সিলেটের উদ্যোগে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সিলেট জেলা পরিষদের চেয়ারম্যান লুৎফুর রহমান এডভোকেট।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- সিলেট জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ।

জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট মো. নিজাম উদ্দিন ও এডিশনাল পিপি এডভোকেট শামসুল ইসলামের যৌথ পরিচালনায় অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন- মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি এডভোকেট মফুর আলী, এডভোকেট রাজ উদ্দিন, এডভোকেট মনির উদ্দিন, এডভোকেট নাসির উদ্দিন, জেলা শ্রমিক লীগের সভাপতি এজাজুল হক এজাজ, জেলা আইনজীবী সমিতির সভাপতি এডভোকেট মোহাম্মদ লালা, সাবেক সভাপতি এমাদ উল্লাহ শহীদুল ইসলাম শাহীন, এডভোকেট জামিলুল হক, এডভোকেট এ.কে.এম রুহুল আলম চৌধুরী মিন্টু, এডভোকেট এ কে এম শমিউল আলম, সমিতির সাধারণ সম্পাদক হোসেন আহমদ, সাবেক সাধারণ সম্পাদক সারোয়ার আহমদ চৌধুরী আবদাল, সিলেট ল’ কলেজের অধ্যক্ষ সৈয়দ মহসিন আহমদ, মেট্রোপলিটন ল’ কলেজের অধ্যক্ষ এ এইচ এম রুহুল হুদা, সিলেট ল’ কলেজের সাবেক ভিপি এডভোকেট সৈয়দ শামীম আহমদ, মোস্তফা শাহীন চৌধুরী, সালেহ আহমদ সেলিম, এডভোকেট জুনেল আহমদ, মহানগর আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক তপন মিত্র, জেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া সম্পাদক এডভোকেট রঞ্জিত সরকার, এডভোকেট নৌশাদ আহমদ চৌধুরী, জেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক এডভোকেট মইনুল ইসলাম, মহানগর আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক এডভোকেট কিশোর কুমার কর, সিলেট জেলা আইনজীবী সমিতির সাবেক সহ-সভাপতি আজিজুর রহমান, দেওয়ান গৌছ সুলতান, কবির আহমদ, এডভোকেট মাহফুজুর রহমান মাহফুজ, এডভোকেট জুবায়ের বখত জুবের, এডভোকেট আব্দুল কুদ্দুস, এডভোকেট প্রদীপ ভট্টাচার্য, এডভোকেট ফখরুল ইসলাম, মহানগর কৃষকলীগের সভাপতি আব্দুল মুমিন চৌধুরী, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান এ জেড রওশন জেবিন রুবা, এডভোকেট আব্দুর রহমান সেলিম, জেলা স্বেচ্ছাসেবকলীগ সভাপতি আফসার আজিজ, মহানগর স্বেচ্ছাসেবকলীগ সভাপতি আফতার হোসেন খাঁন, এডভোকেট আব্দুল হাই, এডভোকেট দিলোয়ার হোসেন দিলু, এডভোকেট আকমল আলী, এডভোকেট মাসুক আহমদ, এডভোকেট আব্বাস উদ্দিন, এডভোকেট আলাউদ্দিন, এডভোকেট জাহাঙ্গির, এডভোকেট সাকি শাহ ফরিদী, তাঁতীলীগের মহানগর সাধারণ সম্পাদক নোমান সাহাদ।

স্বাগত বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এডভোকেট শাহ মোশাহিদ আলী। কোরআন তেলাওয়াত করেন এডভোকেট আব্দুর রাজ্জাক ও গীতা পাঠ করেন এডভোকেট দিলীপ কুমার দাস চৌধুরী। – বিজ্ঞপ্তি

এই সংবাদটি 1,004 বার পড়া হয়েছে