বৃহস্পতিবার, ৩০ নভে ২০১৭ ১০:১১ ঘণ্টা

‘আওয়ামী লীগ সরকারের আমলে দেশের ব্যাপক উন্নয়ন হয়েছে’

Share Button

‘আওয়ামী লীগ সরকারের আমলে দেশের ব্যাপক উন্নয়ন হয়েছে’

কোম্পানীগঞ্জ প্রতিনিধি

ডাক, টেলিযোগাযোগ ও তথ্য-প্রযুক্তি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও সিলেট-৪ আসনের সংসদ সদস্য মোঃ ইমরান আহমদ বলেছেন, আওয়ামী লীগ সরকারের আমলে দেশের ব্যাপক উন্নয়নমূলক কাজ হয়েছে। দেশজুড়ে উন্নয়নের জোয়ারে মানুষ এখন জননেত্রী শেখ হাসিনা ও নৌকার উপর বিশ্বাসী হয়ে গেছে। দেশের উন্নয়নে নৌকার কোনো বিকল্প নেই- এ কথা দেশবাসী মনেপ্রাণে বিশ্বাস করে।

বৃহস্পতিবার বিকালে উপজেলার উত্তর রনিখাই ইউনিয়নের চরারবাজারে ইউনিয়ন যুবলীগের কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ইমরান আহমদ আরও বলেন, আওয়ামী লীগ সরকারের আমলেই কোম্পানীগঞ্জে ব্যাপক উন্নয়ন হয়েছে। সিলেট-ভোলাগঞ্জ সড়ক উন্নয়ন প্রকল্পের কাজ দ্রুত এগিয়ে চলছে। হাইটেক পার্ক স্থাপনের কাজ এগিয়ে যাচ্ছে। যেখানে ৫০ হাজার লোকের কর্মসংস্থান হবে। বিদ্যুৎহীন বহু গ্রাম বিদ্যুতের আলোয় আলোকিত হয়েছে। শিক্ষা ব্যবস্থার উন্নয়ন হয়েছে। কৃষকরা বিনামূল্যে কৃষি উপকরণ পেয়েছে। সর্বোপরি মানুষের জীবন-মান ও ভাগ্য উন্নয়নে কাজ করছে সরকার।

উপজেলা যুবলীগের আহবায়ক হাজী মোঃ আলাউদ্দিনের সভাপতিত্বে ও যুগ্ম আহবায়ক মোঃ আব্দুর রহমানের পরিচালনায় সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ সামছুল হক, জেলা পরিষদের সদস্য মোঃ জয়নাল আবেদীন, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ আলী দুলাল, প্রচার ও প্রকাশনা সম্পাদক এডভোকেট মোঃ মাহফুজুর রহমান, জেলা আওয়ামী লীগের সদস্য এডভোকেট মোঃ আজমল আলী ও মোঃ নুরুল আমিন, কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ আলী আমজদ, সাধারণ সম্পাদক মোঃ আপ্তাব আলী কালা মিয়া, কোম্পানীগঞ্জ মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার ডাক্তার মোঃ আব্দুন নুর, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ হুমায়ুন কবির মছব্বির, সাংগঠনিক সম্পাদক মোঃ জাহাঙ্গীর আলম ও মোঃ ইয়াকুব আলী, ইসলামপুর পশ্চিম ইউপি চেয়ারম্যান শাহ মোহাম্মদ জামাল উদ্দিন, পূর্ব ইসলামপুর ইউপি চেয়ারম্যান মোঃ বাবুল মিয়া, উত্তর রনিখাই ইউপি চেয়ারম্যান মোঃ ফরিদ উদ্দিন।

এর আগে সকাল ৯টায় সড়কপথে কোম্পানীগঞ্জ আসেন এমপি ইমরান। প্রথমে তিনি দলইরগাঁও-খাগাইল এলাকায় নির্মানাধীন ইমরান আহমদ কারিগরি কলেজের নির্মাণ কাজ পরিদর্শন করে। সকাল সাড়ে ১০টায় কোম্পানীগঞ্জ থানা সদর মডেল উচ্চ বিদ্যালয় ও থানা সদর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নবনির্মিত একাডেমিক ভবন উদ্বোধন করেন।

এসময় তিনি ইসলামপুর পশ্চিম ইউনিয়ন পরিষদ আয়োজিত গ্রাম আদালত সেবা সম্পর্কে সচেতনতা বৃদ্ধিমূলক র‌্যালীতে অংশ নেন। বেলা ১১টায় ইসলামপুর গ্রামে মুক্তিযোদ্ধা ইদ্রিছ আলীর জন্য নব-নির্মিত বীর নিবাস উদ্বোধন করেন। একই সময় তিনি ইসলামপুর-চৌমুহনীবাজার সড়ক উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করেন। দুপুর দেড়টায় উত্তর রনিখাই ইউনিয়নের বনপুর ও লামাগ্রামে বিদ্যুতের নতুন সংযোগের উদ্বোধন করেন। এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে তিনি প্রধান অতিথির বক্তব্য রাখেন। সবশেষে তিনি চরারবাজারে ইউনিয়ন যুবলীগ আয়োজিত কর্মী সমাবেশে যোগ দেন।

এই সংবাদটি 1,005 বার পড়া হয়েছে