বুধবার, ০৬ ডিসে ২০১৭ ১০:১২ ঘণ্টা

জমিয়ত স্বাধীনতার পক্ষের শক্তি : কিশোরগঞ্জে আল্লামা নুর হোসাইন কাসেমী

Share Button

জমিয়ত স্বাধীনতার পক্ষের শক্তি : কিশোরগঞ্জে  আল্লামা নুর হোসাইন কাসেমী

মাহবুবুর রহমান -কিশোরগঞ্জ থেকে:  জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের মহাসচিব আল্লামা নুর হোসাইন কাসেমী বলেছেন, জমিয়তে উলামায়ে ইসলাম আহলে সুন্নাত ওয়াল জামাতের সংগঠন আকাবির ও আসলাফের জামাত জমিয়ত মৌলিকভাবে আকাবিরে দেওবন্দের আমানত, ইংরেজ খেদাও আন্দোলনের বিপ্লবী কাফেলার নাম জমিয়ত,জমিয়ত স্বাধীনতার পক্ষের শক্তি। ৭১ সনে জমিয়ত স্বাধীনতা ওমুক্তিযুদ্ধে সমর্থন দেয় উল্লেখ করে বলেন আগামী দিনেও দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব রক্ষায় উলামায়ে কেরাম কে রাজনীতির ময়দানে এগিয়ে আসতে হবে এবং জমিয়তের পতাকাতলে সংঘবদ্ধ হতে হবে।
৫ ডিসেম্বর জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ কিশোরগঞ্জ জেলা শাখা আয়োজিত উলামা সূধী মতবিনিময় সভায় তিনিএসব কথা বলেন।
সংগঠনের জেলা সভাপতি ও কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব প্রিন্সিপাল মাওলানা মুহাম্মদুল্লাহ জামীর সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় আল্লামা কাসেমী আরো বলেন, দেশে আজ রাজনীতির নামে হত্যা খুন গুম ও লুটপাট চলছে।হত্যা খুন গুম ও লুটপাটের নাম রাজনীতি হতে পারে না। এগুলো গুণ্ডামি-মাস্তানি উল্লেখ করে বলেন জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ জনগণের ইজ্জত, আব্রু রক্ষা এবং জানমালের নিরাপত্তায় বাংলার এ পবিত্র জমিনে ইসলামী নেযাম কায়েম করতে চায়।
সভায় প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন জমিয়তের কেন্দ্রীয় সহ-সভাপতি শায়খুল হাদিস আল্লামা আব্দুর রব ইউসুফি।
শাখা সাধারণ সম্পাদক মাওলানা শফিকুল ইসলামের পরিচালনায় অন্যন্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা জমিয়তের সিনিয়র সহ সভাপতি হাফেজ
মাওলানা জাকারিয়া আমিনী, সহ সভাপতি মাওলানা আব্দুল্লাহ আল হাসান, মাওলানা আব্দুল কাইয়ুম জামী, মাওলানা আতহার আলী,মাওলানা আবুল কাসেম জিহাদি, যুগ্ম সাধারণ সম্পাদক মুফতি আব্দুস সালাম, যুব জমিয়ত বাংলাদেশের কেন্দ্রীয় সহ-সভাপতি ও কিশোরগঞ্জ জেলা সভাপতি মুফতি মুহাম্মদ মিজানুর রহমান, জেলা যুব জমিয়ত সহ সভাপতি হাফেজ কেফায়েতুল্লাহ নাঈম শাহ, সাধারণ সম্পাদক মুফতি যাইনুল আবেদীন, সাংগঠনিক সম্পাদক মুফতি আবুল ফাতাহ নুরুল্লাহ,সহ সাংগঠনিক সম্পাদক হাফেজ মাওলানা আবুল কালাম, প্রশিক্ষণ সম্পাদক মাওলানা মুযযাম্মিল হক, মাওলানা আব্দুল বাসির সাদী, হাফেজ মাওলানা উমায়ের আহমদ ও মাওলানা সাইফুল্লাহ প্রমুখ।
সভায় বক্তাগণ একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব কিশোরগঞ্জ জেলা সভাপতি জননেতা প্রিন্সিপাল মাওলানা মুহাম্মদুল্লাহ জামীকে কিশোরগঞ্জ-১(সদর-হোসেনপুর) আসনে ২০দলীয় জোটের প্রার্থী হিসেবে দেখতে চাই বলে জোর দাবি জানান।

এই সংবাদটি 1,028 বার পড়া হয়েছে