সিলেটবুধবার , ৬ ডিসেম্বর ২০১৭
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

এমপি কেয়া চৌধুরীর উপর হামলার অভিযোগে দলীয় দুই নেতা আটক

Ruhul Amin
ডিসেম্বর ৬, ২০১৭ ১০:২৯ পূর্বাহ্ণ
Link Copied!

হবিগঞ্জ প্রতিনিধি : বাহুবলে এমপি কেয়া চৌধুরীর উপর হামলার ঘটনায় বাহুবল উপজেলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সভাপতি তারা মিয়া ও হবিগঞ্জ জেলা পরিষদ সদস্য আলাউর রহমান সাহেদকে আটক করা হয়েছে।

মঙ্গলবার রাত ১০টার দিকে কদমতলী থেকে হবিগঞ্জ গোয়েন্দা পুলিশের ওসি মো. শাহ আলমের নেতৃত্বে একদল পুলিশ তাকে আটক করে। জেলা গোয়েন্দা পুলিশের ওসি মো. শাহ্ আলম বিষয়টি নিশ্চিত করেছেন।

উল্লেখ্য, ১০ নভেম্বর শুক্রবার বিকেলে উপজেলার মিরপুরে বেদে পল্লীতে সরকারী চেক বিতরণ করতে যান এমপি কেয়া চৌধুরী। এ সময় নবনির্বাচিত উপজেলা ভাইস চেয়ারম্যান ও যুবলীগ নেতা তারা মিয়ার মার্কেটের ম্যানেজার জসিম উদ্দিন অঙ্গভঙ্গিভাবে ছবি তুলছিল। এ নিয়ে এমপি কেয়া চৌধুরীর সমর্থকদের সাথে তার কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে এমপি কেয়া চৌধুরীর ওপর তারা মিয়া ও জেলা পরিষদের সদস্য আলাউর রহমান সাহেদসহ তাদের সমর্থকরা হামলা চালায়।

এ সময় হামলার শিকার হন এমপি কেয়া চৌধুরী, মহিলা ইউপি সদস্য পারভীন আক্তার, সাবেক ইউপি সদস্য রাহেলা আক্তারসহ আরো কয়েকজন। ঘটনার খবর পেয়ে পুলিশের পাশাপাশি শ্রীমঙ্গল থেকে র‌্যাব-৯ এর একদল সদস্য ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি শান্ত করেন।

এ ব্যাপারে গত ১৮ নভেম্বর রাতে মহিলা ইউপি সদস্য পারভীন আক্তার বাদি হয়ে তারা ও সাহেদের নাম উল্লেখ্য ১৪/১৫ জনের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন।