বুধবার, ০৬ ডিসে ২০১৭ ০৪:১২ ঘণ্টা

জৈন্তাপুরে পাথর কোয়ারি সংঘর্ষে মামলা

Share Button

জৈন্তাপুরে পাথর কোয়ারি সংঘর্ষে মামলা

সিলেট রিপোর্ট: জৈন্তাপুর উপজেলার শ্রীপুর পাথর কোয়ারির দখলকে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনায় আ.লীগ সম্পাদক লিয়াকত আলীকে প্রধান আসামী করে ৭৭ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

এ দিকে ঘটনার পর হতে পুলিশ বিশেষ অভিযান চালিয়ে বিভিন্ন স্থান হতে এজাহার নামীয় ৩ আসামী সহ মোট ৯ জনকে গ্রেফতার করে। এজাহার নামীয় গ্রেফতারকৃত আসামীরা হল হোসেন আহমদ, রাজু সিং, আব্দুল মতিন উরফে বাঘের ডিম মতিন। সন্দেহভাজন গ্রেফতারকৃত আসামীরা হল আব্দুস ছামাদ, সোহাগ মিয়া, রুকন মিয়া, আব্দুস শুকুর, জাহাঙ্গীর আলম, শামীম মিয়া।

পুলিশ সূত্রে জানা যায়, বিগত ৩ডিসেম্বর সকাল ১১টায় শ্রীপুর (শ্রীপুর, আসামপাড়া, কড়মপুর) পাথর কোয়ারীর দখলকে কেন্দ্র করে উপজেলা আ.লীগ সাধারণ সম্পাদক লিয়াকত আলীর নেতৃত্বে উপজেলা আ.লীগের সিনিয়র সভাপতি কামাল আহমদ গ্রুপের উপর হামলা চালানো হয়। গুরুত্বর ৬জনকে জৈন্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দিয়ে সিলেট এম.এ.জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়। চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ৮টায় দরবস্ত ইউনিয়নের মহাইল গ্রামের সাবেক ইউপি সদস্য মর্তুজ আলীর ছেলে প্রবাসী হুসেন আহমদ(৩৫) নিহত হন।

এ ঘটনায় নিহতের ভাই আমিন আহমদ বাদী হয়ে জৈন্তাপুর উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক এম.লিয়াকত আলীকে প্রধান আসামী করে ৭৭জনের নাম উল্লেখ করে আরও অজ্ঞাত আসামী করে ৬ডিসেম্বর বুধবার জৈন্তাপুর মডেল থানায় মামলা দায়ের করে (যাহার নং-০৬, তারিখঃ ০৬-১২-২০১৭)।

এ বিষয়ে জৈন্তাপুর মডেল থানার অফিসার ইনচার্জ খাঁন মোঃ মাইনুল জাকির বলেন- নিহতের ভাই আমিন আহমদ বাদী হয়ে অভিযোগ দায়ের করলে অভিযোগটি মামলা হিসাবে রের্কড করা হয়েছে। এছাড়া পুলিশ আসামীদের গ্রেফতারের জন্য সাড়াশী অভিযান অব্যাহত আছে।

এই সংবাদটি 1,021 বার পড়া হয়েছে

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com