বুধবার, ০৬ ডিসে ২০১৭ ০৫:১২ ঘণ্টা

ইনুর সাথে তাল মিলিয়ে কথা না বলার পরামর্শ , আ.লীগকে ফারুক

Share Button

ইনুর সাথে তাল মিলিয়ে কথা না বলার পরামর্শ , আ.লীগকে ফারুক

অলিদ তালুকদার,ঢাকা থেকে: তথ্যমন্ত্রী হাসানুল হক ইনুর সাথে তাল মিলিয়ে কথা না বলার জন্য আওয়ামী লীগ নেতাদের পরামর্শ দিয়েছেন বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা ও সাবেক বিরোধী দলীয় চীফ হুইপ জয়নাল আবদীন ফারুক।

তিনি বলেন, ইনুর সাথে তাল মিলিয়ে আওয়ামী লীগ নেতারা বলছেন বিএনপি শেষ হয়ে গেছে। আমি তাদেরকে বলতে চাই, বিএনপি জন্ম নিয়েছে শেষ হওয়ার জন্য নয়, এই দলটির প্রতিষ্ঠাতা বাংলাদেশের স্বাধীনতার ঘোষক। রাজনৈতিকভাবে বিএনপি এখন প্রতিষ্ঠিত।

বুধবার (৬ নভেম্বর) দুপুরে রাজধানীর তোপখানায় অবস্থিত শিশুকল্যাণ মিলনায়তনে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফাউন্ডেশন আয়োজিত ‘নির্যাতিত সাংবাদিক ও গণতন্ত্র’ শীর্ষক এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

নির্বাচনকে সামনে রেখে আওয়ামী লীগ ২০১৪ সালের সুরে কথা বলছে এমন মন্তব্য করে জয়নাল আবদীন ফারুক বলেন, ‘২০১৪ সালে জাতীয় নির্বাচনের আগে আওয়ামী লীগের নেতারা যে সুরে কথা বলেছিলেন এখন আবার তারা সেই একই ভাষায় কথা বলা শুরু করেছেন। কিন্তু তাদের মনে রাখা উচিত হাসিনার অধীনে এদেশে আর কোন নির্বাচন হবে না। জনগণ হতে দিবে না। আগামী নির্বাচন সহায়ক সরকারের অধীনেই দিতে হবে।’

ক্ষমতায় গেলে বিএনপি প্রতিশোধের রাজনীতি করবে না জানিয়ে বিএনপির এই নেতা বলেন, ‘আগামীতে বিএনপি ক্ষমতায় গেলে আইনের শাসন প্রতিষ্ঠায় কাজ করবে। জােড় করে বিচারপতিদের দেশত্যাগে বাধ্য করবে না।’

আয়োজক সংগঠনের সভাপতি কামাল উদ্দিন আহমেদের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক জাকির হোসেনের সঞ্চালনায় আলোচনা সভায় আরও বক্তব্য দেন প্রাবত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান ও সাবেক এমপি আবদুল ওয়াদুদ ভূইয়া, বিএনপির নির্বাহী কমিটির সদস্য ইসমাইল হোসেন চৌধুরী বেঙ্গল, বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশনের সভাপতি আবু সালেহ আকন, সিলেট বিভাগীয় সাংবাদিক ইউনিয়নের সভাপতি,শত নাগরিক সিলেট বিভাগীয় কমিটির প্রথম যুগ্ম আহ্বায়ক,গোলাপগনজ-বিয়ানীবাজার” সংবাদের সম্পাদক ও প্রকাশক এডভোকেট মাওলানা রশীদ আহমদ, ঢাকা রিপোর্টার্স ইউনিটি কার্যনির্বাহী কমিটির সদস্য সদ্য কারামুক্ত সাংবাদিক মাহমুদা ডলি, শত নাগরিক সিলেট বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ও ঢাকা সাংবাদিক ইউনিয়ন(ডিইউজের ) সদস্য মোহাম্মদ অলিদ সিদ্দিকী তালুকদার, জিনাফের সভাপতি লায়ন মিয়া মোহাম্মাদ আনোয়ার, দেশ বাঁচাও মানুষ বাঁচাও আন্দোলনের সভাপতি কে এম রকিবুল ইসলাম রিপন, নাগরিক দলের সভাপতি হাফেজ পীরজাদা ওমর ফারুক প্রমুখ।

এই সংবাদটি 1,490 বার পড়া হয়েছে