বৃহস্পতিবার, ০৭ ডিসে ২০১৭ ০৪:১২ ঘণ্টা

সিলেট তামাবিল রোডে সড়ক র্দূঘটনায় দুইজন তরুণ আলেম গুরুতর আহত

Share Button

সিলেট তামাবিল রোডে সড়ক র্দূঘটনায় দুইজন তরুণ আলেম গুরুতর আহত

সিলেট রিপোর্ট: সিলেট তামাবিল রোডে সড়ক র্দূঘটনায় দুইজন তরুণ আলেম গুরুতর আহত হয়েছেন।
মঙ্গলবার বিকেলে জৈন্তাপুর উপজেলার দরবস্ত বাঘের সড়কের কাছে দামড়ি ব্রিজের কাছে লেগুনা-মোটর সাইকেল সংর্ঘষে এই র্দুঘটনাঘটে।
জানাগেছে, সিলেট শহরে মোটর সাইকেল যোগে আসার পথে সড়ক র্দূঘটনায় গুরুতর আহত হন তরুণ এই দুই আলেম।   আহতরা হলেন মাওলানা জামিল হোসাইন  (২৭) ও হাফিজ ইয়াহইয়া (২৫) ।  তাদের অবস্থা আশংকা জনক অবস্থায় হাসপাতালে নিয়ে যাওয়া হয়।  তারা নগরীর ওয়েসিস হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
জামিলের অবস্থা গুরুতর।  আজ বৃহস্পতিবার সন্ধা পর্যন্ত তার জ্ঞান না ফিরায়  হাসপাতালের ইনটেনসিভ কেয়ার ইউনিট (আইসিইউতে) চিকিৎসাধীন রয়েছেন।
হাফিজ ইয়াহইয়ার শরীরের বিভিন্ন জায়গায় যখম রয়েছে,তার চিকিৎসা চলছে।
জানাগেছে,  মাওলানা জামিল  নিজের বিয়ের বাজার করতে সিলেট যাচ্ছিলেন।  আগামী সোমবার তার বিয়েরিদিন ধৈর্যকরাছিলো।
কিন্ত পথিমধ্যে বিপরিত দিক থেকে আসা লেগুনা মোটর সাইকেলকে ধাক্কা দিলে দূর্ঘনা কবলিত হন। মাওলানা জামিল হোসাইনের বাড়ী কানাইঘাট উপজেলার চতুল এলাকার হারাতৈল উপর পাড়া। তিনি স্থানীয় রিয়াজুল উলুম মাদরাসায় শিক্ষকতার পাশাপাশি গ্রামের মসজিদে ইমামতি করেন।  একই সাথে সিলেট এমসি কলেজে অধ্যয়নরত।  তিনি ছাত্র জমিয়ত কানাইঘাট উপজেলার যুগ্মআহবায়ক।   হাফিজ ইয়াহইয়ার বাড়ী জৈন্তাপুর উপজেলার দরবস্ত ইউনিয়নের লামামহাইল গ্রামে।  তার পিতার নাম হাবিবুর রহমান।  তিনি সৌদি আরব প্রবাসী জমিয়ত নেতা হাফিজ ফখরুল ইসলামের ভাগ্না।   ইয়াহইয়া যুব জমিয়ত জৈন্তাপুর উপজেলা শাখার সহ অর্থসম্পাদক।
এদিকে, বৃহস্পতিবার তাদেরকে দেখতে যুব জমিয়তের কেন্দ্রীয় নেতৃবৃন্দ হাসপাতালে যান।  যুব জমিয়তের কেন্দ্রীয় প্রচার সম্পাদক মাওলানা রুহুল আমীন নগরী ও সহকারী অর্থসম্পাদক হাফিজ মাসুদ আজহার আহত যুব ও ছাত্র জমিয়ত নেতার পাশে কিছু সময় অতিবাহিত করেন। তাদের স্বজনদের সাথে কথা বলে চিকিৎসার খোঁজ খবর নেন।  এসময় গুরুতর আহত মাওলানা জামিল আহমদের পিতা কানাইঘাট উপজেলা জমিয়তে উলামায়ে ইসলামেসর সহসভাপতি মসজিদের ইমাম মাওলানা হোসাইন আহমদ,হাফিজ ইয়াহইয়ার নানা হাজী উমর আলী, জৈন্তাপুর উপজেলা জমিয়তের সাধারণ সম্পাদক মাওলানা কবির আহমদ, ছাত্র জমিয়ত কানাইঘাট উপিজেলা শাখার প্রচার সম্পাদক হাঃ রাসেল আল-হাদী প্রমুখ উপস্থিত ছিলেন।

এই সংবাদটি 1,046 বার পড়া হয়েছে