বৃহস্পতিবার, ০৭ ডিসে ২০১৭ ০৯:১২ ঘণ্টা

ইউকে জমিয়ত নেতা মাওলানা সৈয়দ তামিম আহমদের আহবান

Share Button

ইউকে জমিয়ত নেতা মাওলানা সৈয়দ তামিম আহমদের আহবান

 
সিলেট রিপোর্ট: ছাত্র জমিয়ত বাংলাদেশের সাবেক কেন্দ্রীয় নেতা ও জমিয়তে উলামায়ে ইসলাম ইউকের সেক্রেটারী হাফিজ মাওলানা সৈয়দ তামিম আহমদ বলেছেন,উপমহাদের মধ্যে হক্কানী উলামায়ে কেরামের ঐতিহ্যবাহী সংগ্রামী কাফেলা জমিয়ত। বর্তমানে বাংলাদেশে খলিফায়ে মাদানী আল্লামা আব্দুল মোমিন ও শায়খুল হাদীস আল্লামা নুর হোসাইন কাসেমীর নেতৃত্বে জোর গতিতে কাজ চলছে। তাই দেশের সকল উলামায়ে কেরামের উচিত হলো সকল ভেদাভেদ ভুলে গিয়ে জমিয়তের নেতৃত্বে ন্যায্য দাবি আদায়ে ঐক্যবদ্ধ হওয়া।
তিনি বলেন,  দেশ ও জাতির এই ক্লান্তি লগ্নে রাজনৈতিক শক্তি অর্জন ছাড়া উলামায়ে কেরাম কিছুতেই এগিয়ে যেতে পারবেননা। তাই আগামী জাতীয় সংসদ নির্বাচনে উলামায়ে কেরামকে সর্বোচ্চ ত্যাগ স্বীকার করতে প্রস্তুতি নিতে হবে। সমগ্র দেশের প্রতিটি জেলা থেকে অন্তত দুই /চার জন আলেম সাথে জনপ্রতিনিধি হিসেবে নির্বাচিত হয়ে দেশ ও দ্বীনের সহায়তা করতে পারেন সে বিষয়টি সবাইকে খেয়াল করতে হবে। গতকাল মাওলানা সৈয়দ তামিম আহমদ এক বিবৃতিতে এসব কথা বলেন।
বিবৃতিতে তিনি জমিয়তে উলামায়ে ইসলামের দলীয় প্রতীক খেজুর গাছ যাতে নির্বাচনে ব্যবহার করা হয় সে ব্যাপারেও নেতৃবৃন্দের প্রতি আহবান জানান। তিনি বলেন, স্বাধীনতা পরবর্তী সময়ে ১৯৯১ সালে খেজুর গাছ প্রতীক নিয়ে সুনামগঞ্জ-৩ আসনে নজির স্থাপন করেছেন এডভোকেট সৈয়দ শামসুল ইসলাম। এর পরে মাওলানা শাহীনুর পাশা চৌধুরীসহ দেশের বিভিন্ন স্থানে খেজুরগাছ প্রতীক নিয়ে যারা নির্বাচনে অংশ গ্রহণ করেছিলেন তাদের প্রতি আন্তরিক ধন্যবাদ জানিয়ে বলেন,আমি জমিয়ত পরিবারের সন্তান। তাই জমিয়তের ঐতিহ্যরক্ষায় উলামায়ে কেরামের প্রতিনিধিত্ব করাসহ যেকোন র্নিদেশ মেনে কাজ করতে আগ্রহি। তিনি সুনামগঞ্জ-৩ আসনের সর্বস্থরের জনগনের প্রতি নবর্বষের শুভেচ্ছা জানান।

এই সংবাদটি 1,088 বার পড়া হয়েছে