সিলেটরবিবার , ১০ ডিসেম্বর ২০১৭
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

বহু গুণের অধিকারী ছিলেন মরহুম ফখরুল ইসলাম: মেয়র আরিফ

Ruhul Amin
ডিসেম্বর ১০, ২০১৭ ১১:৫৮ পূর্বাহ্ণ
Link Copied!

ডেস্করিপোর্ট: সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী বলেছেন, বহু গুণের অধিকারী ছিলেন মরহুম ফখরুল ইসলাম। প্রতিটি অঙ্গেণে তার বিচরণ সকলের মন জয় করেছিল। তিনি বলেন ফখরুল ইসলামের সৃষ্টিকে বাঁচিয়ে রাখতে পারলে তার প্রতি যথার্থ সম্মান প্রদর্শন করা হবে। সিলেট নজরুল একাডেমী আয়োজিত একাডেমীর কার্যনিবাহী কমিটির শিক্ষালয় বিষয়ক সম্পাদক মরহুম ফখরুল ইসলামের শোক সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

সিলেট নগরীর জিন্দাবাজারস্থ নজরুল একাডেমী হল রুমে নজরুল একাডেমীর সভাপতি কাউন্সিলর সৈয়দ মিসবাহ উদ্দিন এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কাউন্সিলর রেজওয়ান আহমদের পরিচালনায় শোক সভায় বক্তব্য রাখেন বিশিষ্ট রাজনীতিবিদ লোকমান আহমদ, বিশিষ্ট নাট্য ব্যাক্তিত্ব অম্বরিষ দত্ত, নজরুল একাডেমীর সাবেক সভাপতি ও রাজনীতিবিদ বদরুজ্জামান সেলিম, নাট্য ব্যাক্তিত্ব রজত কান্তি গুপ্ত, নাট্য ব্যাক্তিত্ব আমিনুল ইসলাম চৌধুরী লিটন, আম্বরখান বালিকা উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের সহকারী অধ্যাপক এম জমির উদ্দিন, কথাকলীর সাধারণ সম্পাদক অরুপ স্যাম বাপ্পী, নাট্য ব্যাক্তিত্ব শামসুল বাছিত শেরো, একাডেমীর কার্যনিবাহী সদস্য আহমদ জুলকার নায়েন। শোক সভার শুরুতে স্বাগত বক্তব্য রাখেন একাডেমীর কোষাধ্যক্ষ মো.. আমিনুল ইসলাম।

এসময় উপস্থিত ছিলেন- বিশিষ্ট ব্যবসায়ী শহিদ আহমদ চৌধুরী সাজু, একাডেমীর কার্যনিবাহী সদস্য মাহবুব চৌধুরী, আশরাফ হোসেন আরমান, ফয়সল ইউসুফ, জুরেজ আব্দুল্লাহ গুলজার, শিল্পী এজাজ আহমদ, সৈয়দ মাহবুব এলাহী, প্রবাসি কমিউনিটি নেতা দিনিয়াস মোহাম্মদ ইসলাম, হুমায়ন কবির প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতে মরহুম ফখরুল ইসলামের প্রতি সম্মান জানিয়ে এক মিনিট দাড়িয়ে নিরবতা পালন করা হয়।