সিলেটবৃহস্পতিবার , ১৪ ডিসেম্বর ২০১৭
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

সিলেট কর আইনজীবী সমিতির আলোচনা সভা

Ruhul Amin
ডিসেম্বর ১৪, ২০১৭ ৪:৪৮ অপরাহ্ণ
Link Copied!

সিলেট রিপোর্ট: শহীদ বুদ্ধিজীবী দিবস ও বিজয় দিবস উপলক্ষ্যে সিলেট জেলা কর আইনজীবী সমিতির উদ্যোগে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।বৃহস্পতিবার (১৪ ডিসেম্বর) দুপুর ১টায় সিলেট জেলা কর আইনজীবী সমিতির কার্যালয়ে এ আলোচনা সভার আয়োজন করা হয়।সিলেট জেলা কর আইনজীবী সমিতির সভাপতি এডভোকেট মৃত্যুঞ্জয় ধর ভোলা’র সভাপতিত্বে এবং ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক মোহাম্মদ আলী খোকন এর পরিচালনায় এতে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন- কর আইনজীবী মো. খায়রুল ইসলাম চৌধুরী, সমর বিজয় সী শেখর, মো. হাছনু চৌধুরী, মো. আব্দুল আলীম পাঠান, বিধুভূষণ ভট্রাচার্য, মো. আজিজুর রহমান, মো. কামাল আহমদ, মোহাম্মদ মিজানুর রহমান, ইফতিয়াক হোসেন (মঞ্জু), জাহাঙ্গীর আলম, মোহাম্মদ আমিনুল ইসলাম, মো. আব্দুর রাজ্জাক, মো. জহিরুল ইসলাম প্রমূখ।
সভায় বক্তারা- ১৯৭১ সালের ১৪ ডিসেম্বরের এমন দিনে পাক হানাদার বাহিনী কর্তৃক নির্মম ও নিষ্ঠুরতার স্বীকার দেশের বরেণ্য শিক্ষাবিদ, গবেষক, চিকিৎসক, প্রকৌশলী, সাংবাদিক, কবি, সাহিত্যিকদের প্রতি গভীরভাবে স্মরণ করেন এবং তাঁদের বিদেহী আতœার মাগফিরাত কামনা করা হয়।
এছাড়াও ১৬ ডিসেম্বর বিজয় দিবস উপলক্ষ্যে সিলেট জেলা কর আইনজীবী সমিতি কর্তৃক শুক্রবার (১৫ ডিসেম্বর) রাত ১২টা ১ মিনিটে কেন্দ্রীয় শহীদ মিনারে শ্রদ্ধাঞ্জলী প্রদানের সিদ্ধান্ত গ্রহণ করা হয়। এতে সংশ্লিষ্ট সকলকে যথা সময়ে উপস্থিত থাকার জন্য বিশেষ অনুরোধ জানিয়েছেন কর আইনজীবী নেতৃবৃন্দ।