রবিবার, ২৪ ডিসে ২০১৭ ০৬:১২ ঘণ্টা

সোনারপাড়ায় কিশোর খুনের ঘটনায় আরেক কিশোরকে গ্রেফতার

Share Button

সোনারপাড়ায় কিশোর খুনের ঘটনায় আরেক কিশোরকে গ্রেফতার

           
সিলেট রিপোর্ট: সিলেট নগরীর সোনারপাড়া এলাকায় গত অক্টোবর মাসে ছুরিকাঘাত করে কিশোর খুনের ঘটনায় হবিগঞ্জ জেলার লাখাই থানা এলাকা অভিযুক্ত আরেক কিশোরকে গ্রেফতার করেছে পুলিশ। সিলেট মহানগর পুলিশের (এসএমপি) আওতাধীন শাহপরাণ (রহ.) থানা পুলিশের অভিযানে গ্রেফতারকৃত কিশোর হচ্ছে নজরুল ইসলাম প্রকাশ নদু (১৮)। সে নগরীর সোনারপাড়া এলাকার ১৯৬/২ নম্বর বাসার লুতুর মিয়ার কলোনীর বাসিন্দা ও লাখাইয়ের মুড়াকুড়ি গ্রামের মৃত মিয়া হোসেনের ছেলে। শাহপরাণ (রহ.) শনিবার দিবাগত রাত পৌণে ১ টায় তাকে মুড়াকুড়ি গ্রাম হতে গ্রেফতার করে। পুলিশ থানা পুলিশ টানা দু’দিন চেষ্টা চালিয়ে অবশেষে গ্রেফতার করতে সক্ষম।
 গত ২৯ অক্টোবর রাত ৮ টায় নগরীর সোনারপাড়া প্রাথমিক বিদ্যালয়ের সামনে সোনারপাড়ার বুলু মিয়ার কলোনীর বাসিন্দা ময়মনসিংহের গৌরিপুর হিম্মতনগরের মৃত নুরুল ইসলামের ছেলে নূর মোহাম্মদ (১৯) কে ছুরিকাঘাত করে গুরুতর আহত করা হয়। পূর্ব শত্রুতার জেরে এ ঘটনাটি ঘটে।
সেদিন রক্তাক্ত জখম অবস্থায় স্থানীয় লোকজন চিকিৎসার জন্য নূর মোহাম্মদকে ঘটনাস্থল হতে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার নূর মোহাম্মদকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় দায়েরকৃত মামলায় নজরুল ইসলাম প্রকাশ নদু (১৮) ও অপর গ্রেফতারকৃত আসামী এমাদ মিয়া (১৮) জড়িত থাকার প্রমাণ পাওয়া গেছে। এমাদের মাধ্যমে নূর মোহাম্মদকে ডেকে এনে হত্যা করা হয় বলে জানা যায়।
এসএমপির সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়- গ্রেফতারকৃত নদু (১৮)-এর স্বীকারোক্তিমূলক জবানবন্দী লিপিবদ্ধ করানোর জন্য শাহপরাণ (র.) থানা পুলিশ তাকে আদালতে প্রেরণ করেছেন। শাহপরাণ (রহ.) থানার সহকারী পুলিশ কমিশনার মো. ইসমাইলের নেতৃত্বে এসআই রাজীব কুমার রায় সঙ্গীয় এএসআই গোপাল আচার্য্য ও ফারুকসহ অন্য পুলিশ সদস্যরা নদুকে গ্রেফতারের জন্য শুক্রবার থেকে অভিযান পরিচালনা করেন। পরে শনিবার দিনগত রাতে তাকে গ্রেফতার করতে সক্ষম হন তারা।

এই সংবাদটি 1,017 বার পড়া হয়েছে

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com