সিলেটরবিবার , ৩১ ডিসেম্বর ২০১৭
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

কানাইঘাট উপজেলা যুব জমিয়তের কাউন্সিল সম্পন্ন

Ruhul Amin
ডিসেম্বর ৩১, ২০১৭ ৮:৩৬ অপরাহ্ণ
Link Copied!

সিলেট রিপোর্ট: যুব জমিয়ত বাংলাদেশ কানাইঘাট উপজেলার দ্বি-বার্ষিক কাউন্সিল অধিবেশন গত ৩০ ডিসেম্বর শনিবার বিকালে উপজেলার ডাক-বাংলো মিলনায়তনে অনুষ্ঠিত হয়। কানাইঘাট উপজেলা যুব জমিয়তের আহবায়ক মাওলানা কামাল উদ্দিনের সভাপতিত্বে ও মাওলানা মাওলানা আব্দুশ শাকুরের পরিচালনায় কাউন্সিলে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় প্রচার সম্পাদক মাওলানা জয়নুল আবেদীন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট মহানগর জমিয়তের সাধারণ সম্পাদক মাওলানা হাফিজ ফখরুযযামান, কানাইঘাট উপজেলা জমিয়তের সিনিয়র সহ-সভাপতি মাওলানা নুর আহমদ কাসেমী, সাধারণ সম্পাদক মুফতি এবাদুর রহমান, জেলা যুব জমিয়তের সভাপতি মাওলানা অলিউর রহমান, সাধারণ সম্পাদক মাওলানা মুহাম্মদ আলী, কানাইঘাট পৌর যুব জমিয়তের সভাপতি মাওলানা আমির হুসাইন, উপজেলা ছাত্র জমিয়তের সভাপতি হাফিজ রিয়াজ উদ্দিন প্রমুখ। এছাড়াও উপজেলার বিভিন্ন ইউনিয়নের বিপুল সংখ্যক নেতাকর্মী ও কাউন্সিলরবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে মাওলানা জয়নুল আবেদীন বলেন, ইসলাম ও মুসলমানদের বিরুদ্ধে নান চক্রান্ত চলছে। দেশ ও জাতি আজ ক্রান্তিকাল অতিক্রম করছে। দেশের মানুষের জানমালের নিরাপত্তা নেই। দেশ ও দেশের মানুষকে স্বৈরশাসককের হাত থেকে রক্ষা করতে সকলকে ঐক্যবদ্ধ হয়ে মাঠে ময়দানে নামতে হবে। তিনি বলেন, দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব রক্ষা করতে যুব সমাজকে অগ্রণী ভূমিকা পালন করতে হবে। সকল অত্যাচার ও অপকর্মের বিরুদ্ধে যুব জমিয়তের নেতৃবৃন্দ সহ সকলকে অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে।

কাউন্সিল অধিবেশন শেষে সর্বসম্মতিক্রমে কানাইঘাট উপজেলা যুব জমিয়তের নতুন কমিটি ঘোষণা করা হয়। মাওলানা কামাল উদ্দিনকে সভাপতি, আব্দুশ শাকুরকে সাধারণ সম্পাদক ও আব্দুল মোমিনকে সাংগঠনিক সম্পাদক মনোনীত করে ৪১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।