রবিবার, ৩১ ডিসে ২০১৭ ০৮:১২ ঘণ্টা

ব্রাজিলে নির্মিত হচ্ছে অসভ্যতার নগ্ন পার্ক!‌

Share Button

ব্রাজিলে নির্মিত হচ্ছে অসভ্যতার নগ্ন পার্ক!‌

ডেস্ক রিপোর্ট: সভ্যতার সিঁড়ি বেয়ে মানুষ কি আবার আদিম যুগে ফিরে যাচ্ছে? আদিম যুগে মানুষের লজ্জা নিবারনের জন্য কাপড় ছিল না তারপরও তারা গাছের ছাল পাতা লতা পরে লজ্জা নিবারনের চেষ্ঠা করতো। অথচ এখন সব থাকার
পরও মানুষ নির্লজ্জ হয়ে যাচ্ছে। এইতো কিছুদিন পূর্বে ইউরোপে ঝড় তুলেছিল নগ্ন রেস্তোরাঁ। সেই ঝড় থামতে না থামতেই এবার আসছে নগ্ন পার্ক। তবে ইউরোপে নয়, এমন পার্ক তৈরি হচ্ছে ব্রাজিলে। সেই পার্কের নাম ‘‌ইরোটিকা ল্যান্ড’‌।

জানা গেছে, অপর্যাপ্ত যৌনতার ছড়াছড়ি থাকবে এই পার্কে। নগ্ন হয়ে ঢুকতে হবে এই রেস্তোরাঁয়। নানা ‘‌জয় রাইড’‌–এর পাশাপাশি থাকবে অসংখ্য উদ্দীপক মূর্তি। ২০১৮ সালের শেষের দিকে পিরাসিবাকা এলাকায় তৈরি হবে এই পার্ক।

সাও পাওলো লাগোয়া এই শহর এমনিতেই রঙিন নৈশজীবনের জন্য বিখ্যাত। তার মধ্যে এই পার্ক শহরে পর্যটকদের কাছে এক নতুন আকর্ষণ হয়ে উঠবে। পার্কে থাকছে কামোদ্দীপক সেভেন ডি সিনেমা দেখার ব্যবস্থা। পার্কের ঠিক মাঝাখানে থাকবে একটি সুইমিং পুল। সেখানে চলবে খানাপিনা ও জলকেলির ব্যবস্থা। তবে এই পার্কে কঠোরভাবে নিষিদ্ধ অপ্রাপ্তবয়স্কদের প্রবেশ। সঠিক ও স্বাস্থ্যসম্মতভ উপায়ে যৌনতার অভ্যাস গড়ে তুলতে একটি কর্মশালাও চলবে এই পার্কে। পার্কের প্রবেশমূল্য ১০০ ডলার।

এই সংবাদটি 1,036 বার পড়া হয়েছে