বৃহস্পতিবার, ০৪ জানু ২০১৮ ১১:০১ ঘণ্টা

লন্ডন মহানগরী জমিয়তের মাসিক বৈঠক সম্পন্ন

Share Button

লন্ডন মহানগরী জমিয়তের মাসিক বৈঠক সম্পন্ন

সিলেট রিপোর্ট:
 জমিয়তে উলামায়ে ইসলাম ইউরোপ, লন্ডন মহানগরী শাখার মাসিক বৈঠক ও দোয়া মাহফিল ৩ জানুয়ারি ফোর্ডস্কয়ার মাদরাসার হলরুমে অনুষ্ঠিত হয়। শাখা সভাপতি মুফতি মওসুফ আহমদের সভাপতিত্বে এবং সেক্রেটারি মাও. জসিম উদ্দিনের সঞ্চালনায় এতে বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা হয়। লন্ডন মহানগরী জমিয়তের কার্যক্রম আরও গতিশীল করতে বিভিন্ন কর্মসূচি গ্রহণ করা হয়। বিশেষত প্রতি মাসের মাসিক বৈঠক আরও গুরুত্বের সঙ্গে আয়োজন করার সিদ্ধান্ত গৃহীত হয়। এখন থেকে প্রতি মাসের প্রথম রোববার লন্ডন মহানগরী জমিয়তের মাসিক বৈঠক নিয়মিতভাবে অনুষ্ঠিত হবে। প্রত্যেক বৈঠকে নির্ধারিত দ্বীনি বিষয় নিয়ে আলোচনা হবে এবং প্রশ্নোত্তরের ব্যবস্থা থাকবে।
তাছাড়া শায়খুল ইসলাম আল্লামা হুসাইন আহমাদ মাদানি রাহিমাহুল্লাহর বিশিষ্ট শাগরেদ, ইংল্যান্ডের প্রবীণ আলেম, মাওলানা মুহাম্মাদ হাসান সাহেবের ইন্তেকালে সমবেদনা প্রকাশ করা হয়। বৈঠকে তাঁর জীবনী নিয়ে আলোচনা করা হয়। পরিশেষে তাঁর জন্য এবং অন্যান্য মরহুম ও মরহুমার মাগরফিরাত, রোগাক্রান্ত ব্যক্তিবর্গের আশু রোগমুক্তি এবং মুসলিম উম্মাহর সার্বিক কল্যাণ কামনা করে মহান আল্লাহর দরবারে বিশেষ দোয়া করা হয়।
মাসিক ওই বৈঠকে অংশগ্রহণ করেন জমিয়তে উলামায়ে ইসলাম ইউরোপের সহসভাপতি মাও. সৈয়দ আশারফ আলী, ইউরোপ জমিয়তের সেক্রেটারি মাও. মোশাররফ আলী, ইউকে জমিয়তের সেক্রেটারি মাও. মামনুন মহি উদ্দিন, বার্মিংহাম জমিয়তের মুরব্বি মাও. কাওছার আহমদ, মাও. আবদুল আউয়াল, মাও. শামসুল হক ছাতকি, লন্ডন মহানগরী জমিয়তের প্রশিক্ষণ সম্পাদক মাও. মাহফুয আহমদ, সাংগঠনিক সম্পাদক মাও. রায়হান আহমদ, সহ সাংগঠনিক সম্পাদক মাও. সায়ফুল ইসলাম, মুহাম্মদ গোলাম রব, আলহাজ হিলাল উদ্দীন রফীক, হাফিজ আব্দুল করিম প্রমুখ।

এই সংবাদটি 1,016 বার পড়া হয়েছে