রবিবার, ০৭ জানু ২০১৮ ১২:০১ ঘণ্টা

সরকারের ভালোর চেয়ে মন্দই বেশী: অলিদ তালুকদার

Share Button

সরকারের ভালোর চেয়ে মন্দই বেশী: অলিদ তালুকদার

 

সিলেট রিপোর্ট: সরকারের ভালোর চেয়ে মন্দই বেশী। যেমন ফুলের পুস্পের চেয়ে ভুলই বেশী। আনন্দের চেয়ে বেদনা,হাসির চেয়ে কান্না,সুখের চেয়ে কষ্টই আমাদের এই ছোঁট জীবনে বেশী। ব্যক্তিজীবনের দিকে তাকালে দেখা যায়,ত্যাগ নয় ভোগের আগুনেই পুড়েছি আমরা। বর্তমান এই আওয়ামী সরকারের রোষানলে মানুষ মানবেতর জরাজীর্ণ ভাবে জীবন জীবীকার হাহাকারের মাধ্যমে জীবনের জানমালের নিরাপত্তা হীনতায় ভুগে জরাজীর্ণ ভাবে আতন্কে আজ আমরা বসবাস করে যাচ্ছি।
  শনিবার ৬ জানূয়ারি বিকালে নয়াপল্টন জাতীয় জনতা ফোরামের উদ্দ্যোগে এক আলোচনা মতবিনিময় সভায় সংঠনের প্রতিষ্ঠা সভাপতি ঢাকা সাংবাদিক ইউনিয়ন( ডিইউজে) সদস্য, দৈনিক আপন আলো পত্রিকার ব্যবস্থাপনা সম্পাদক মোহাম্মদ অলিদ সিদ্দিকী তালুকদার তার বক্তব্যে তিনি এই কথা বলেন।
উক্ত সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সিনিয়র প্রথম যুগ্ম আহ্বায়ক কবি ও কলামিষ্ট এনামুল হক কাফী, এতে আরও উপস্তিত ছিলেন: সংগঠনের ভারপ্রাপ্ত মহাসচিব সৈয়দ মঈনুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক ডাক্তার শাকিল রহমান, প্রচার সম্পাদক হাফিজ বদরুল ইসলাম, এডভোকেট জাকির হোসেন, সিনিয়র সাংবাদিক মহী আল ফয়সাল খান, প্রভাষক সাইদুল ইসলাম চৌধুরী, যোবায়ের আহমদ প্রমুখ।
 সভায় সিদান্ত হয় আগামী ১৭ জানূয়ারি দেশের খ্যাতিমান শীর্ষ ব্যক্তি সাবেক ভারপ্রাপ্ত রাষ্ট্রপতি ও স্পিকার ব্যারিস্টার জমিরউদ্দীন,ঢাবি:সাবেক ভিসি  রাষ্ট্রবিজ্ঞানী প্রফসর ড. এমাজউদ্দীন আহমদ, ও ঢাকা সাংবাদিক ইউনিয়ন ( ডিইউজে) সভাপতি বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা কবি আবদুল হাই শিকদার সহ এই তিনজন বিজ্ঞ ব্যাক্তিদের কে জাতীয় প্রেসক্লাবে একটি সংবর্ধনা ও আলোচনা সভার আয়োজন করার উদ্দ্যোগ নেয়ার হয়।তারি সাথে পথিক অসহায় গরীব মানূষদের জন্য শীতবস্ত্র বিতরণী করার জন্য সিদান্ত হয়।

এই সংবাদটি 1,017 বার পড়া হয়েছে

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com