রবিবার, ০৭ জানু ২০১৮ ০২:০১ ঘণ্টা

ল’ ডিগ্রি অর্জন করায় ছাত্র জমিয়ত নেতা রেজাউলকে সংর্বধনা

Share Button

ল’ ডিগ্রি অর্জন করায় ছাত্র জমিয়ত নেতা রেজাউলকে সংর্বধনা

 
সিলেট রিপোর্ট: সিলেট মহানগর ছাত্র জমিয়ত নেতা মো. রেজাউল হক প্রথম শ্রেণিতে মাস্টার্স অফ ল’ ডিগ্রি অর্জন করায় ছাত্র জমিয়ত সিলেট মহানগরীর নেতৃবৃন্দের পক্ষ থেকে  সংবর্ধনা প্রদান করা হয়েছে।    ৬ জানুয়ারি শনিবার সন্ধ্যা ৭টায় জিন্দাবাজারস্থ এক অভিজাত হোটেলে এ সংর্বধনা অনুষ্ঠিত হয়।
 মাওলানা আবু বকর সিদ্দিক সরকারের সভাপতিত্বে ও ছাত্র নেতা  মিজানুর রহমান মামুনের পরিচালনায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় জমিয়তের নির্বাহী সদস্য ও ছাত্র জমিয়তের সাবেক কেন্দ্রীয় সেক্রেটারী  মাওলানা আব্দুল মালিক চৌধুরী। বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট মহানগর জমিয়তের সহ সভাপতি প্রিন্সিপাল মাওলানা মাহমুদুল হাসান। প্রধান বক্তার বক্তব্য রাখেন ছাত্র জমিয়তের কেন্দ্রীয় সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক এম বেলাল আহমদ চৌধুরী।
এসময় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় আলীয়া বিষয়ক সম্পাদক মো. নাজমূল ইসলাম, সিলেট মহানগর ছাত্র জমিয়ত নেতা কে.এম ফয়েজ আহমদ, হাফিজ খালেদ আহমদ মুন্না, মাওলানা খলিল উল্লাহ,  হাফিজ আব্দুল হাই, আব্দুল আল নোমান, জিকে লিকসন, সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির সেক্রেটারী কামরুজ্জামান, সিলেট মেট্রোপলিটন ইউনির্ভাসিটির সভাপতি মাহবুবুর রহমান মুন্না, জমিরুল হক সবুজ, লিডিং ইউনির্ভাসিটির সভাপতি শাহিনুর রহমান, সেক্রেটারী বদরুজ্জামান, নর্থ ইউনিভার্সিটির সভাপতি জাহিদ হাসান খান, সেক্রেটারী শফিকুল ইসলাম, মদন মোহন কলেজ শাখার সভাপতি শফি আলম ও সেক্রেটারী মাহবুবুর রহমান, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা যুব জমিয়তের সহ সাধারণ সম্পাদক মাওলানা ছালিক আহমদ, মাওলানা শামসুজ্জামান প্রমুখ। এছাড়াও ওয়ার্ড ছাত্র জমিয়তের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, মো. রেজাউল হক জগন্নাথপুর উপজেলার রানীগঞ্জ ইউনিয়নের নারিকেল তলা গ্রামে মো. ফজলুল হক ও মোছা. রাজিয়া বেগমের বড় ছেলে। তিনি ১৯৯১ সালের ৬ জানুয়ারি জন্মগ্রহণ করেন। তিনি নারিকেল তলা প্রাথমিক বিদ্যালয় থেকে শিক্ষাজীবন শুরু করেন। রানীগঞ্জ উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি, মদন মোহন বিশ্ববিদ্যালয় কলেজ থেকে এইচএসসি ও বিএসএস ডিগ্রি, সিলেট ইন্টারন্যাশনাল ইউনির্ভাসিটি থেকে এলএলবি (অনার্স) ও এলএলএম ডিগ্রী অর্জন করেন। তিনি ২০০৩ সালে সাবেক এমপি শাহিনুর পাশা চৌধুরীর হাত ধরে ছাত্ররাজনীতিতে প্রবেশ করেন। ওয়ার্ড সহ সভাপতি থেকে শুরু করে মদন মোহন কলেজ শাখার সভাপতি ও পরে সিলেট মহানগরের সহ সাংগঠনিক সম্পাদক পরবর্তীতে দায়ী সম্পাদক ও বর্তমানে সহ সভাপতির দায়িত্ব পালন করে আসছেন। সামাজিক সংগঠনেও সফলতার সাথে কাজ করছেন। তিনি সিলেট বিভাগ সোস্যাল ডেভেলপমেন্ট অর্গানাইজেশনে ২০১১ সালে চেয়ারম্যান নির্বাচিত হন এবং ২০১২ সালে সিলেট বিভাগ সফল যুব সংগঠক পদক পান।

এই সংবাদটি 1,030 বার পড়া হয়েছে