সিলেটরবিবার , ৭ জানুয়ারি ২০১৮
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

সিলেট অনলাইন প্রেসক্লাবের চুড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ

Ruhul Amin
জানুয়ারি ৭, ২০১৮ ৯:১০ অপরাহ্ণ
Link Copied!

সিলেট রিপোর্ট: সিলেট অনলাইনে প্রেসক্লাবের ২০১৮ সালের নির্বাচনে চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ করা হয়েছে। রোববার সন্ধ্যায় চুড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ করেছে সিলেট অনলাইনে প্রেসক্লাবের নির্বাচন কমিশন।নির্বাচনের চুড়ান্ত প্রার্থী তালিকা-সভাপতিপদে মুহিত চৌধুরী (বর্তমান সভাপতি)।সহ-সভাপতিপদে গোলজার আহমদ হেলাল (বর্তমান সহ সভাপতি)।সাধারণ সম্পাদকপদে মকসুদ আহমদ মকসুদ (বর্তমান সাধারণ সম্পাদক)।
সহ-সাধারণ সম্পাদকপদে এম. সাইফুর রহমান তালুকদার (বর্তমান সহ সাধারণ সম্পাদক) ও তাওহীদুল ইসলাম।কোষাধ্যক্ষ পদে: মেহেদী কাবুল (বর্তমান কোষাধ্যক্ষ)।তথ্য ও প্রযুক্তি সম্পাদক : খন্দকার আব্দুর রহিম (বর্তমান তথ্য ও প্রযুক্তি সম্পাদক)।
ক্রীড়া ও সাস্কৃতিক সম্পাদক : আব্দুল মুহিত দিদার (বর্তমান কার্যকরি পরিষদ সদস্য)। সদস্যপদে মুহাম্মদ রুহুল আমীন নগরী, জাবেদ আহমদ, মাসুদ আহমদ রনি, কামরুল আলম ও ফারহানা বেগম হেনা । 
প্রসঙ্গত, নির্বাচন কমিশনের বাছাইয়ে দুই প্রার্থীর প্রার্থীতা বাতিলের পর নির্বাচনী আপিল বোর্ডের কাছে আবেদনের প্রেক্ষিতে আপিল বোর্ড দুই প্রার্থীর প্রার্থীতা বহাল রেখছেন। রোববার সন্ধ্যায় আপিল বোর্ডের সভায় শুনানী শেষে এই সিদ্ধান্ত দেন আপিল বোর্ডের প্রধান ও সিলেট অনলাইন প্রেসক্লাবের জীবন সদস্য মখলিছুর রহমান কামরান। এর আগে শনিবার সন্ধ্যায় আপিল বোর্ডের কাছে আপিল আবেদন করেন দুই প্রার্থী। আপিল বোর্ডের অন্য দুই সদস্য হলেন- সিলেট অনলাইন প্রেসক্লাবের জীবন সদস্য ডা. মোস্তফা শাহজামান চৌধুরী বাহার ও মোঃ মুহিবুর রহমান।পরে রোববার সন্ধ্যায় চুড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ করেছে সিলেট অনলাইনে প্রেসক্লাবের নির্বাচন কমিশন।