সিলেটসোমবার , ৮ জানুয়ারি ২০১৮
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

কাল ঢাকা বিভাগীয় জমিয়তের কর্মী সম্মেলন হচ্ছেনা

Ruhul Amin
জানুয়ারি ৮, ২০১৮ ৬:৪৯ অপরাহ্ণ
Link Copied!

সিলেট রিপোর্ট:  আগামীকাল ৯ই জানুয়ারি মঙ্গলবার রাজধানীর গুলিস্তানস্থ কাজী বশির মিলনায়তনে অনুষ্ঠিতব্য ঢাকা বিভাগীয় জমিয়তের কর্মীসম্মেলন অনিবার্যকারনে স্থগিত করা হয়েছে।  জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের ঢাকা বিভাগীয় কর্মী সম্মেলনের ব্যাপক-প্রচার প্রসারের পরে একদিন আগে আজ সোমবার তারিখ পরিবর্তন করা হয়েছে।
এব্যাপারে জমিয়তের কেন্দ্রীয় প্রচার সম্পাদক মাওলানা জয়নুল আবেদীন সিলেট রিপোর্টকে জানান, ৯-ই জানুয়ারির সম্মেলপরিবর্তে ১৫ই ফেব্রুয়ারী অনুষ্ঠিত হবে ।
তিনি জানান, নিয়মতান্ত্রিকভাবে কাজী বশির মিলনায়তন হলটি বুকিং নেয়া হয়েছিলো । কর্মী সম্মেলন বাস্তবায়ন কমিটি সম্মেলনের সকল প্রস্তুতি ইতিমধ্যে সম্পন্ন করেছে । পোষ্টার, লিফলেট, প্লেকার্ড প্রচার, ঢাকা বিভাগের অন্তর্গত জেলাগুলোতে বাস্তবায়ন কমিটির সফর, জেলাগুলির প্রস্তুতি এমনকি অনেক জেলা সম্মেলনে যোগদানের জন্য বাস পর্জন্ত রিজার্ভ করেছিলো । সব প্রস্তুতি শেষ করে যখন কর্মী সম্মেলনটি আনুষ্ঠানিক রুপ পাবে ঠিক তার ১দিন পূর্বে প্রশাসন পুলিশি সপ্তার অযুহাতে প্রোগ্রামটির অনুমোদন বাতিল করে । এরই পরিপেক্ষিতে বাস্তবায়ন কমিটির এক জরুরী বৈঠক আজ সোমবার  দুপুরে বাস্তবায়ন কমিটির আহবায়ক মাওলানা আব্দুর রব ইউসুফীর সভাপতিত্বে জামিয়া মাদানিয়া বারিধারায় অনুষ্ঠিত হয় । এতে উপস্থিত ছিলেন জমিয়তে মহাসচিব আল্লামা নূর হোসাইন কাসেমী, সহ সভাপতি মাওলানা জুনায়েদ আল হাবীব, সাংগঠনিক সম্পাদক মাওলানা উবায়দুল্লাহ ফারুক,যুগ্ম মহাসচিব মাওলানা বাহাউদ্দীন যাকারিয়া,জমিয়তের যুগ্ম মহাসচিব ও আহবায়ক কমিটির সদস্য সচিব মাওলানা নাজমুল হাসান, যুগ্ন মহাসচিব মাওলানা ফজলুল করীম কাসেমী,অর্থ সম্পাদক মুফতী মনির হোসাইন কাসেমী,প্রচার সম্পাদক মাওলানা জয়নুল আবেদীন,ঢাকা মহানগর সহ সভাপতি মুফতী জাকির হোসাইন, সহ সভাপতি মাওলানা লোকমান মাজহারী,সহ সভাপতি মাওলানা নূর মুহাম্মদ প্রমুখ । উক্ত বৈঠকে কর্মী সম্মেলনের প্রশাসনিক অনুমোদন বাতিল করায় জমিয়ত নেতৃবৃন্দ ক্ষোভ প্রকাশ করেন । এবং ঢাকা বিভাগীয় কর্মী সম্মেলন ৯ই জানুয়ারির পরিবর্তে আগামী ১৫ ই ফেব্রুয়ারী অনুষ্ঠানের সিদ্ধান্ত গৃহীত হয় ।