বুধবার, ১০ জানু ২০১৮ ০২:০১ ঘণ্টা

ইজতেমায় মাওলানা সাদের যোগ দেওয়া ঠেকাতে এয়ারপোর্টে বিক্ষোভ

Share Button

ইজতেমায় মাওলানা সাদের যোগ দেওয়া ঠেকাতে এয়ারপোর্টে বিক্ষোভ

সিলেট রিপোর্ট: টঙ্গীতে তাবলিগ জামাতের বিশ্ব ইজতেমায় যোগ দিতে দিল্লির নিজামুদ্দিন মারকাজের জিম্মাদার মাওলানা মোহাম্মদ সাদ কান্ধলভির আসাকে কেন্দ্র করে বিমানবন্দর এলাকায় বিক্ষোভ করছেন আলেম-ওলামারা। বুধবার সকাল থেকে বিমানবন্দরের অদূরে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের বায়তুস সালাম জামে মসজিদ সংলগ্ন চত্বরে এ বিক্ষোভ চলছে। এদিকে বেলা বাড়ার সঙ্গে সঙ্গে ওই চত্বরে বিক্ষোভকারীদের ঢল নামায় বিমানবন্দর থেকে উত্তরা পর্যন্ত সড়কে তীব্র যানজটের সৃষ্টি হয়েছে বলে জানা গেছে।

মাওলানা সাদ কান্ধলভী আজ দুপুর সাড়ে ১২টায় বাংলাদেশে আসার কথা রয়েছে। শাহজালাল বিমানবন্দর থানার ওসি নূরে আযম সিদ্দিকী বলেন, বিমানবন্দর গোলচত্বর এলাকায় বিক্ষোভ ও সমাবেশ করছেন আলেম-ওলামারা। মাওলানা সাদ কান্ধলভীকে যেন বাংলাদেশে আসতে দেয়া না হয় সেজন্য তারা বিক্ষোভ করছেন এবং স্লোগান দিচ্ছেন।

উল্লেখ্য, বিতর্কিত ও আপত্তিকর মন্তব্যের কারণে বাংলাদেশসহ সারা বিশ্বের অন্যতম আলেমগণ মাওলানা সাদ কান্ধলভীকে তাবলিগ জামাতের ৫৩তম বিশ্ব ইজতেমায় না আসার আহ্বান জানায়। শান্তি ও নিরাপত্তার স্বার্থে গত ৭ জানুয়ারি যাত্রবাড়ীতে জামিয়া ইসলামিয়া দারুল উলুম মাদানিয়ায় অনুষ্ঠিত তাবলিগের শুরা সদস্য ও আলেমদের বৈঠকে এবারের ইজতেমায় মাওলানা সাদের না আসার সিদ্ধান্ত হয়। এর পরিবর্তে বৈঠকের ফয়সাল নিজামুদ্দিনের দুই পক্ষের প্রতিনিধিদের আসার সিদ্ধান্ত দেন।

 

Posted by Wifaqul Madaresilarabia Wifaq on Tuesday, 9 January 2018

 

এই সংবাদটি 1,080 বার পড়া হয়েছে

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com