সিলেটশনিবার , ২০ জানুয়ারি ২০১৮
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

২০ দলীয় জোটের কাছ থেকে সিলেট-৩ আসনে মনোনয়ন আদায় করবে খেলাফত মজলিস

Ruhul Amin
জানুয়ারি ২০, ২০১৮ ৫:৩১ অপরাহ্ণ
Link Copied!

 
সিলেট রিপোট: খেলাফত মজলিসের আমীর ও ২০দলীয় জোটের শীর্ষনেতা অধ্যক্ষ মাওলানা মুহাম্মদ ইসহাক বলেছেন, ‘বর্তমান সরকারের সময়ে সারাদেশে গুম, খুন আর ধর্ষণের ঘটনা আইয়্যামে জাহিলিয়াতের যুগের বর্বরতাকেও হার মানিয়েছে। জালেম এই সরকার আর বেশী দিন ক্ষমতায় থাকতে পারবে না। বিদায় হবেই। সুদিন আসবেই।’

শনিবার সিলেটের দক্ষিণ সুরমা কলেজ সংলগ্ন মাঠে সিলেট-৩ সংসদীয় এলাকার (দক্ষিণ সুরমা-ফেঞ্চুগঞ্জ ও বালাগঞ্জের একাশং) খেলাফত মজলিস আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, আমরা ২০ দলীয় জোটের সাথে আছি। তাদের সাথে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করে যাচ্ছি। সিলেট-৩ সংসদীয় আসনের খেলাফত মজলিসের সিলেট জেলার সহ-সাধারণ সম্পাদক দিলওয়ার হোসাইনকে ২০দলীয় জোটের প্রার্থী ঘোষণার বিষয়ে তিনি বলেন, ‘সর্বস্তরের জনতার দাবির প্রেক্ষিতে এ আসনে ২০ দলীয় জোটের মনোনয়ন আদায় করেই ছাড়বো ইনশাআল্লাহ।’ সিলেট-৩ আসনে শরীক দলসমূহের প্রার্থীদের শঙ্কিত হওয়ার কিছু নেই। তাদের অন্য স্থানে সুযোগ করে দেওয়া হবে বলেও উল্লেখ করেন তিনি।

ইসলামী হুকুমত কায়েমে সকলকে ঐক্যবদ্ধ থেকে কাজ করার আহ্বান জানিয়ে অধ্যক্ষ ইসহাক আরো বলেন, ‘ইসলামী আন্দোলনের কর্মীরা জেল-জুলুম আর ফাঁসির মঞ্চকে ভয় করে না। সরকারের কোন অত্যাচার তাদের দমিয়ে রাখতে পারবে না।’

দক্ষিণ সুরমা উপজেলা মজলিসের সভাপতি মাওলানা লুৎফুর রহমান চৌধুরীর সভাপতিত্বে জনসভায় প্রধান বক্তার বক্তব্য রাখবেন সিলেট জেলা মজলিসের সহ-সাধারণ সম্পাদক আলহাজ্ব দিলওয়ার হোসাইন। বিকেল ২টা থেকে শুরু হওয়া জনসভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন দলের নায়েবে আমীর প্রিন্সিপাল হাফিজ মাওলানা মজদুদ্দীন আহমদ, কেন্দ্রীয় যুগ্মমহাসচিব মুহাম্মদ মুনতাসির আলী, সিলেট জেলা সভাপতি মাওলানা সৈয়দ মুশাহিদ আলী।

আরো বক্তব্য রাখেন- সিলেট জেলার উলামা বিষয়ক সম্পাদক মাওলানা ইমদাদুল হক নোমানী, সহকারী জোন তত্ত্বাবধায়ক মাওলানা সালেহ আহমদ ও ফেঞ্চুগঞ্জ উপজেলা সভাপতি মাওলানা আব্দুল খালিক।