মঙ্গলবার, ২৩ জানু ২০১৮ ০৯:০১ ঘণ্টা

সিলেট অনলাইন প্রেসক্লাবের নতুন কমিটির দায়িত্ব গ্রহন

Share Button

সিলেট অনলাইন প্রেসক্লাবের নতুন কমিটির দায়িত্ব গ্রহন

সিলেট রিপোর্ট: সিলেট অনলাইন প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটির নেতৃবৃন্দ দায়িত্ব গ্রহণ করেছেন। মঙ্গলবার সকালে দায়িত্বগ্রহনের পর নতুন কমিটির প্রথম সভা শেষে সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে মহান মুক্তিযুদ্ধে আত্মদানকারী শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদনের মধ্য দিয়ে তারা কার্যক্রম শুরু করেন। এর পর নবনির্বাচিত কমিটির নেতৃবৃন্দ নির্বাচন কমিশনের সদস্য, নির্বাচনী আপিল বোর্ডের সদস্য এবং নির্বাচনে প্রতিদ্বন্ধিতাকারী প্রার্থীদের নিয়ে একটি অভিজাত রেস্টুরেন্টে মধ্যাহৃভোজে মিলিত হন।

মধ্যাহৃভোজে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নির্বাচনী আপিলবোর্ডের সদস্য ও অনলাইন প্রেসক্লাবের জীবন সদস্য ডা. মোস্তফা শাহজামান চৌধুরী বাহার ও মুহিবুর রহমান, প্রধান নির্বাচন কমিশনার এ্যডভোকেট ইরফানুজ্জামান চৌধুরী, নির্বাচন কমিশনার ও অনলাইন প্রেসক্লাবের জীবন সদস্য আফতাব চৌধুরী।এর আগে নতুন কমিটির প্রথম সভায় সভাপতিত্ব করেন প্রেসক্লাব সভাপতি মুহিত চৌধুরী। সাধারণ সম্পাদক মকসুদ আহমদ মকসুদের সঞ্চালনায় সভায় উপস্থিত ছিলেন- সিলেট অনলাইন প্রেসক্লাবর সহ-সভাপতি মোহাম্মদ গোলজার আহমদ হেলাল, সহ-সাধারণ সম্পাদক এম. সাইফুর রহমান তালুকদার, কোষাধ্যক্ষ মেহেদী কাবুল, তথ্য ও প্রযুক্তি সম্পাদক খন্দকার আব্দুর রহিম, পাঠাগার ও প্রকাশনা সম্পাদক শিব্বির আহমদ ওসমানী, ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক আব্দুল মুহিত দিদার, কার্যকরি পরিষদ সদস্য জাবেদ আহমদ ও মাসুদ আহমদ রনি।

শহীদ মিনারে শ্রদ্ধাঞ্জলি নিবেদনের সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সহ-সাধারণ সম্পাদক পদে প্রতিদ্বন্ধি প্রার্থী তাওহীদুল ইসলাম, পাঠাগার ও প্রকাশনা সম্পাদক পদে প্রতিদ্বন্ধি প্রার্থী মোঃ কামাল আহমদ।

এই সংবাদটি 1,012 বার পড়া হয়েছে

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com