সিলেটশনিবার , ৩ ফেব্রুয়ারি ২০১৮
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

সুনামগঞ্জের পৌর মেয়র জগলুলের দাফন সম্পন্ন

Ruhul Amin
ফেব্রুয়ারি ৩, ২০১৮ ১২:৪৮ অপরাহ্ণ
Link Copied!

সিলেট রিপোর্ট:  সুনামগঞ্জ পৌরসভার মেয়র ও আওয়ামী লীগের কেন্দ্রীয় সদস্য আয়ূব বখত জগলুলের দাফন সম্পন্ন হয়েছে। শুক্রবার (২ ফেব্রুয়ারি) বাদ জুমা সুনামগঞ্জ স্টেডিয়ামে জানাজা শেষে তাকে পারিবারিক গোরস্তানে দাফন করা হয়। জানাজার আগে জগললুলের বর্ণাঢ্য রাজনৈতিক জীবন নিয়ে বক্তব্য দেন- আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ, সুনামগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক, সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন, সুনামগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট পীর ফজলুর রহমান মিসবাহ প্রমুখ। এর আগে সকাল ১০টায় সর্বসাধারণের শ্রদ্ধা নিবেদনের জন্য সুনামগঞ্জ পৌরসভা চত্বরে তার লাশ আনা হয়।
সুনামগঞ্জ পৌরসভার দু’বারের নির্বাচিত মেয়র ও আওয়ামী লীগের জাতীয় পরিষদ সদস্য আয়ুব বখত জগলুল’র মৃত্যুর খবর সুনামগঞ্জে পৌছলে শোকের ছায়া নেমে আসে। আত্মীয়-স্বজন, রাজনৈতিক কর্মীরা স্তব্ধ হয়ে পড়েন। তাঁর কর্মস্থল সুনামগঞ্জ পৌরসভার কর্মকর্তা-কর্মচারীরা শোকে বিহ্বল হয়ে পড়েন। সুনামগঞ্জ পৌর শহরের আরপিন নগরস্থ তার বাস ভবনে অসংখ্য মানুষজন ভীড় জমান।
মেয়রের গাড়ী চালক প্রশান্ত জানান, বৃহস্পতিবার সকালে মেয়র জগলুলের বুকে ব্যথা অনুভব করলে প্রথমে তাকে ঢাকার ইসলামী হাসপাতালে ইসিজি করানো হয়। পরে গাড়িতে করে ফেরার পথে তার অবস্থার অবনতি হলে তাকে বিআরবি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৯ বছর। তিনি স্ত্রী, এক ছেলে ও এক মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন রেখে গেছেন।