মঙ্গলবার, ০৬ ফেব্রু ২০১৮ ১০:০২ ঘণ্টা

ঢাকায় পৌঁছেছেন খালেদা

Share Button

ঢাকায় পৌঁছেছেন খালেদা

 ডেস্ক রিপোর্ট: বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া সিলেট সফর শেষে ঢাকায় পৌঁছেছেন। মঙ্গলবার ভোর সোয়া ৪টায় তিনি তার গুলশানের বাসায় পৌঁছান বলে জানিয়েছেন তার মিডিয়া উইংয়ের সদস্য শামসুদ্দিন দিদার।

 

সোমবার রাত ৯টা ৫০ মিনিটে নগরীর সার্কিট হাউস থেকে ঢাকার পথে রওনা দেন খালেদা জিয়া। এ সময় তার সঙ্গে ঢাকা থেকে আসা দলের নেতাকর্মীরাও রওনা হন।

এর আগে সন্ধ্যা ছয়টার দিকে হজরত শাহজালাল (রহ.) মাজারে পৌঁছান খালেদা জিয়া। সেখানে ফাতেহা পাঠ ও দোয়া মোনাজাত করেন।

পরে রাত আটটার দিকে হযরত শাহপরান (রহ.)-এর মাজার জিয়ারত করেন। সেখানেও ফাতেহা পাঠ ও দোয়া মোনাজাত করেন।

খালেদা জিয়ার আগমন ঘিরে আগে থেকেই হাজার হাজার নেতাকর্মী মাজার দুটির ফটকে অবস্থান করছিলেন। নেতাকর্মীদের ভিড় ঠেলে সামনে এগিয়ে যেতে তার ব্যক্তিগত নিরাপত্তারক্ষীদের ব্যাপক হিমশিম খেতে হয়।

জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলার রায় সামনে রেখে সিলেটে মাজার জিয়ারতের উদ্দেশে সোমবার সকাল ৯টায় গুলশানের বাসভবন ‘ফিরোজা’ থেকে যাত্রা শুরু করেন খালেদা জিয়া। বিকাল সাড়ে ৪টায় সিলেট সার্কিট হাউসে পৌঁছান।

সফরের পথে ভৈরব, কামারটেক, হবিগঞ্জেরর মাধবপুর, শায়েস্তাগঞ্জ, মীরপুর, গোয়ালাবাজার, শেরপুর মোড়, দয়ামীর বাজার, রশিদপুর, চন্ডিপুল, দক্ষিণ সুরমা, মেন্দিবাগে সড়কে অবস্থান নিয়ে হাজার হাজার নেতাকর্মী খালেদা জিয়াকে শুভেচ্ছা জানান। এ সময় কয়েকটি স্থানে পুলিশ ও সরকার দলীয় নেতাকর্মীদের সঙ্গে বিএনপির নেতাকর্মীদের ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। পথে পথে বিভিন্ন স্থানে দেখা দেয় উত্তেজনা। গ্রেপ্তার করা হয় বেশ কয়েকজন নেতাকর্মীকে।

এই সংবাদটি 1,014 বার পড়া হয়েছে

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com