Sylhet Report | সিলেট রিপোর্ট | আল্লাহ খালেদা জিয়ার সম্মান রাখবেন: আল্লামা শফী
বৃহস্পতিবার, ০৮ ফেব্রু ২০১৮ ১০:০২ ঘণ্টা

আল্লাহ খালেদা জিয়ার সম্মান রাখবেন: আল্লামা শফী

Share Button

আল্লাহ খালেদা জিয়ার সম্মান রাখবেন: আল্লামা শফী

 ডেস্করিপোর্ট:
হেফাজতে ইসলামের আমির মাওলানা আহমদ শফী বলেছেন, খালেদা জিয়া বাংলাদেশের কয়েকবারের প্রধানমন্ত্রী। তিনি একজন সম্মানিত মানুষ। তার সম্মান আল্লাহ রাব্বুল আলামিন অবশ্যই রাখবেন। তার দলের লাখ লাখ নেতাকর্মী রয়েছেন। সবাই আল্লাহর কাছে নামাজ পড়ে দোয়া করলে আল্লাহ অবশ্যই শুনবেন। কারণ, এত মানুষের মধ্যে একজনের দোয়াও যদি আল্লাহর কাছে কবুল হয়ে যায়, তাতেই যথেষ্ট।

৮ ফেব্রুয়ারি খালেদা জিয়ার বিরুদ্ধে চ্যারিটেবল ট্রাস্ট মামলার রায় ঘোষণার তারিখ। এই উপলক্ষে দেশের সার্বিক পরিস্থিতি নিয়ে চট্টগ্রামের হাটহাজারি মাদ্রাসার দায়িত্বশীল আলেমরা আল্লামা আহমদ শফীর কাছে গিয়ে উদ্বেগ প্রকাশ করেন। তখন তিনি এসব কথা বলেন।

‘বাংলাদেশ একটি মুসলিম প্রধান দেশ। এদেশের ৯০ শতাংশেরও বেশি মানুষ মুসলমান। আমরা হয়তো কোন ভুল করতে পারি, কিন্তু আল্লাহ আমাদের ওপর নিজের রহমত তুলে নেন না। এজন্য বাংলাদেশের ওপর আল্লাহর রহমত রয়েছে। সুতরাং বাংলাদেশের পরিস্থিতি নিয়ে উদ্বিগ্ন হওয়ার কিছু নাই’, বলেন আল্লামা শফী।

তিনি বলেন, এছাড়া বেগম খালেদা জিয়া ইসলামবিরোধী নেত্রী নন। তিনি নিজেও ধর্ম পালন করার চেষ্টা করেন। আর যারা ধর্ম পালন করার চেষ্টা করেন, তাদের ওপর পরীক্ষা স্বরুপ কিছু বিপদ আসাটা স্বাভাবিক। তাই আমার বিশ্বাস, আল্লাহ ওনাকে একেবারে নিরাশ করবেন না। সম্মানিত মানুষের সম্মান আল্লাহ কখনোই নষ্ট করেন না। ইজ্জতের মালিক আল্লাহ।

তবে সাধারণ মানুষের জানমালের ক্ষতিসাধনের লক্ষ্যে ধ্বংসাত্মক কোন কাজ না করে ইজ্জত রক্ষার জন্য সবাইকে আল্লাহর কাছে দুই হাত তুলে দোয়া করতে হবে বলেও উল্লেখ করেন দেশের অন্যতম প্রবীণ এই আলেম।


(বি:দ্র: উপরের সংবাদটি হেফাজতে ইসলাম বাংলাদেশের সাংগঠনিক সম্পাদক মাওলানা আজিজুল হক ইসলামাবাদী তার ফেসবুক আইডি থেকে একটি অনলাইন নিউজপোর্টালের সংবাদ শেয়ার করেছেন।   সংবাদটি সেখান থেকেই সংগৃহিত।  )

এই সংবাদটি 4,989 বার পড়া হয়েছে

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com