মঙ্গলবার, ১৩ ফেব্রু ২০১৮ ১০:০২ ঘণ্টা

সিলেট হবে পরিচ্ছন্ন ও প্রবাসী বান্ধব নগরী

Share Button

সিলেট হবে পরিচ্ছন্ন ও প্রবাসী বান্ধব নগরী

 সিলেট রিপোর্ট: সিলেটে কর্মরত বৈদেশিক গণমাধ্যদের প্রতিনিধিদের সংগঠন ‘ওভারসিজ করেসপনডেন্টস এসোসিয়েশন অব সিলেট’- (ওকাস) এর উদ্যোগে আমেরিকা প্রবাসী সাংবাদিক-কলামিস্ট গোলাম সাদত জুয়েলের সাথে শুভেচ্ছা বিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
সিলেট নগরীর জিন্দাবাজারে নজরুল একাডেমির হল রুমে ওকাস’র সভাপতি সাংবাদিক খালেদ আহমদের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সিলেট চেম্বার অব কমার্সের সভাপতি খন্দকার সিপার আহমদ, সিলেট সংলাপ সম্পাদক মুহাম্মদ ফয়জুর রহমান ও চ্যানেল এস’র বিশেষ প্রতিনিধি আব্দুল মালিক জাকা।

মেয়র আরো বলেন, প্রবাসীদের কাছে এদেশের মানুষের ঋণ অপরিসীম। এদেশে তাদের জানমালের নিরাপত্তা ও হেফাজতের দায়িত্ব আমাদেরে নৈতিক কর্তব্য। সিলেট নগরীতে প্রবাসীদের বিনিয়োগ ও সহায় সম্পত্তির নিরাপত্তা নিশ্চিত করতে সিটি করপোরেশন ডিজিটাল সেবা প্রদানের ব্যাপক উদ্যোগ নিয়েছে। সিলেট হবে পরিচ্ছন্ন ও প্রবাসী বান্ধব নগরী।

ওকাস’র সাধারণ সম্পাদক এডভোকেট মুহাম্মদ তাজউদ্দিনের পরিচালনায় এতে আলোচনায় অংশ নেন- আরব-বাংলা দর্পনের সম্পাদক, সৌদী আবর প্রবাসী সাংবাদিক এবিএম বুলবুল, গ্রীনক্রিসেন্ট কুয়েতের সভাপতি রায়হান উদ্দিন, ওকাস’র সহসভাপতি ও সিলেট প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক আ র ম রেনু, সিলেট প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও সিলেটের ডাক’র চীফ রিপোর্টার মোহাম্মদ সিরাজুল ইসলাম, সিলেট প্রেসক্লাবের সাবেক কোষাধ্যক্ষ আফতাব উদ্দিন, ভোরের কাগজের সিলেট ব্যুরো চিফ ফারুক আহমদ, ওকাস-এর কোষাধ্যক্ষ ও ইনকিলাবের প্রতিনিধি ফয়সাল আমীন, সাংবাদিক শফিকুর রহমান চৌধুরী, ইমজার সহ-সভাপতি আনিস রহমান,সমাজসেবী ফহিমি আহমদ প্রমুখ। পরে ওকাস’র পক্ষ থেকে সাংবাদিক-কলামিস্ট গোলাম সাদত জুয়েলের হাতে শুভেচ্ছা ক্রেস্ট তুলে দেন প্রধান অতিথি।

এই সংবাদটি 1,010 বার পড়া হয়েছে

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com