বুধবার, ১৪ ফেব্রু ২০১৮ ০২:০২ ঘণ্টা

জমিয়ত নেতা মাওলানা জয়নাল সৌদিতে সংর্বধিত

Share Button

জমিয়ত নেতা মাওলানা জয়নাল সৌদিতে সংর্বধিত

 
রেজওয়ান আহমদ,সিলেট রিপোর্ট,সৌদিআরব প্রতিনিধি:: জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ’র (মুফতি ওয়াক্কাস) কেদ্রীয় অান্তর্যাতিক বিষয়ক সম্পাদক ও ইউরোপের জমিয়ত যুগ্ম মহাসচীব,বিশিষ্ঠ সমাজসেবী মাওলানা জয়নাল আবেদীনের সম্মানে সৌদী আরবের মক্কা নগরীতে বসবাসরত জমিয়ত নেতৃবৃন্দ এবং সুনামগঞ্জ এর বিভিন্ন শ্রেণী পেশার নাগরীকগণকে নিয়ে যুব জমিয়তের কেন্দ্রীয় সদস্য দারুল কুরআন সিলেটের ফুযালা মাওলানা রেজওয়ান আহমদ এক মতবিনিময় সভার অায়োজন করেন।
মাওলানা রেজওয়ান অাহমদের পরিচালনায় ও মক্কা জমিয়তের সাংগঠনিক সম্পাদক মাওলান মুখবিরুল ইসলামের তিলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন জনাব রজব আলী সাহেব। শুভেচ্ছা বক্তব্য রাখেন যুক্ত রাজ্য প্রবাসি মাসুক আহমদ।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা জমিয়ত যুগ্ম-সম্পাদক সৌদি অারব প্রবাসী মাওলানা অালীনূর। প্রধান মেহমান : মাওলানা জয়নাল অাবেদীন মক্কা নগরীর জমিয়ত প্রেমী তরুনদের উপস্থিতি, মুরব্বীদের ধৈর্য্যধরে প্রোগ্রাম সফল করায় তাদের কৃতজ্ঞতা জ্ঞাপন করে বক্তব্য শুরু করেন। তিনি ভারত,পাকিস্তান,ইউরোপ,আমেরিকা,আফরিকা সহ জমিয়তের বিশ্বময় অবস্থান তুলে ধরেন। তিনি আমৃত্যু সকলকে, জমিয়তের কাজে সংশ্লিষ্ঠ থাকার আহবান জানান। জমিয়ত দেশ-মিল্লাতের অতন্দ্র প্রহরি উল্লেখ করে বলাহয় কোনো ষড়যন্ত্র জমিয়তের অগ্র যাত্রা রুখতে পারবেনা। হিংসুক,নিন্দুকেরা,ইসলাম,জমিয়ত,মুসলমানের দুশমন।যারা যেখানে যেভাবে জমিয়তের কাজ করে আমরা সকলকে ভালো বাসি শ্রদ্ধা করি। আজকের মত বিনীময়ে সকল বক্তাদের একই উক্তি। বিশ্ব মুসলিমের শান্তি কল্যাণ কামনার মোনাজাতের মধ্যদিয়ে সভার সমাপ্তি ঘটে । প্রোগ্রামে সকল অতিথিকে ফুল দিয়ে বরন করা হয়।
সভায় উপস্থিত ছিলে : জনাব শামীম অাহমদ, অাশরাফুল ইসলাম, অালী অাহমদ,রায়হান অাহমদ,তানভীর অাহমদ, অাব্দুল্লাহ অাহমদ,কাজি এমরান হোসেন, রাহি উদ্দীন প্রমুখ।

এই সংবাদটি 1,021 বার পড়া হয়েছে