বৃহস্পতিবার, ০১ মার্চ ২০১৮ ১১:০৩ ঘণ্টা

সিলেটে মাকে মারধরের অভিযোগে যুবলীগ নেতা গ্রেফতার

Share Button

সিলেটে মাকে মারধরের অভিযোগে যুবলীগ নেতা গ্রেফতার

ডেস্ক রিপোর্ট: মাকে মারধর করার অভিযোগে সিলেটের গোয়াইনঘাট উপজেলা যুবলীগের এক নেতাকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়। বুধবার মধ্য রাতে বাসা থেকে উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক ও ২নং পশ্চিম জাফলং ইউনিয়নের মৃত এরশাদ আলীর ছেলে আহমেদ মোস্তাকিনকে (৪০) আটক করে পুলিশ।

গোয়াইনঘাট থানার পরিদর্শক (তদন্ত) হিল্লোল রায় বলেন, ‘মোস্তাকিনের পিতার মৃত্যুর পর তার মা সিরাজুন নেছা প্রায় দুই বছর আগে তার স্বামীর রেখে যাওয়া সম্পত্তি তিন ছেলের মধ্যে সমান অংশে ভাগ করে দেন। এরপর থেকে আহমেদ মোস্তাকিন পৈত্রিক সূত্রে পাওয়া তার নিজের বাসা ভাড়া দিয়ে সিলেটে ভাড়া বাসায় বসবাস করে আসছেন। মোস্তাকিনের অপর দুই ভাই প্রবাসী।

সম্প্রতি সিরাজুন নেছা তার বড় ছেলের বসতঘরের সামনে লাকড়ি রাখার জন্য একটি অস্থায়ী ঘর নির্মাণের উদ্যোগ নিলে মোস্তাকিন নির্মাণ কাজে বাধা দেন। এমনকি তার মাকে গালমন্দ করতে করতে কাঠের টুকরা দিয়ে আঘাত করেন। এতে তিনি আহত হন।

এ ঘটনায় ছেলের সিরাজুন নেছা বাদি হয়ে গত বুধবার রাতে ছেলের বিরুদ্ধে গোয়াইনঘাট থানায় মামলা করলে পুলিশ রাতেই অভিযান চালিয়ে আহমেদ মোস্তাকিনকে গ্রেফতার করে। বৃহস্পতিবার আদালতের মাধ্যমে তাকে জেলহাজতে প্রেরণ করা হয়। -সুত্র পরিবর্তন

এই সংবাদটি 1,016 বার পড়া হয়েছে