সিলেটশুক্রবার , ২ মার্চ ২০১৮
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

জৈন্তাপুরে আলেম হত্যাকারীরা উগ্রসন্ত্রাসী : আজিজুল হক ইসলামাবাদী

Ruhul Amin
মার্চ ২, ২০১৮ ২:২৩ পূর্বাহ্ণ
Link Copied!

সিলেট রিপোর্ট: জৈন্তাপুরে আটরশী ভন্ড-বেদাতী সন্ত্রাসী কর্তৃক ক্বওমী মাদ্রাসার ছাত্র ও শিক্ষকদের ওপর হামলা চালিয়ে আলেম হত্যার ঘটনার সাথে জড়িতদের গ্রেফতার করে দৃষ্টান্ত মূলক শাস্তির দাবী জানিয়ে হেফাজতে ইসলাম বাংলাদেশের সাংগঠনিক সম্পাদক মাওলানা আজিজুল হক ইসলামাবাদী বলেন, যারা কুরআন হাদীসের ভুল ব্যাখ্যা করে সাধারণ মুসলমানদের শিরক বিদআত ও কুসংস্কারে লিপ্ত করছে তারা আশেকে রাসূল নয়, এরা ভণ্ড প্রতারক। যারা নিরীহ মানুষকে হত্যা করে তারা খুনী,সন্ত্রাসী।

অবিলম্বে এসব খুনীদের বিচার করতে হবে। অন্যতায় যে কোন উদ্ভূত পরিস্থিতির জন্য সরকারকেই দায়ী থাকতে হবে। সরকার ব্যর্থ হলে হক্কানী ওলামায়ে কেরাম ও তৌহিদী জনতা গর্জে উঠলে এদের খুজে পাওয়া যাবেনা।

তিনি বলেন, এরা ইংরেজ সাম্রাজ্যবাদী গোষ্ঠীর তৈরী রেজাখানী মাজার ব্যবসায়ী। মাজর
ব্যবসার মাধ্যমে ধর্মপ্রাণ মুসলমানদের মুশরিক বানাচ্ছে। জৈন্তাপুরে আলেম হত্যা প্রমাণ করে এরা উগ্রসন্ত্রাসী। এরা দেশের শান্তি ও নিরাপত্তার জন্য হুমকী।

তিনি প্রশাসনের উদ্দেশ্যে বলেন, আটরশিসহ এসব মাজার ব্যবসায়ী সন্ত্রাসীদের আখড়া গুলিকে নজরদারীতে রাখুন। এদের বিরুদ্ধে কঠিন শাস্তির ব্যবস্থা করুন।
মাওলানা আজিজুল হক ইসলামাবাদী গত ২৮শে ফেব্রুয়ারি কক্সবাজার জেলার মহেশখালী নতুন বাজার লাতুয়ার ডেইল মারকাজুল উলুম দারুস সুন্নাহ ও হাফসা বিনতে ওমর রা. মাদ্রাসার বার্ষিক মাহফিলের প্রধান অতিথির বক্তৃতাকালে উপরোক্ত কথা বলেন।
মাদরাসার মুহতামিম মাওলানা মুফতি মোস্তাক আহমদের সভাপতিত্বে অনুষ্ঠিত মাহফিলে আরো বক্তৃতা করেন, মাওলানা মাহমুদুল হাসান ফতেহপুরী, মাওলানা মুফতি শওকত বিন হানিফ, মাওলানা মোহাম্মদ রফিকুল্লাহ, মাওলানা জমির উদ্দীন, মাওলান ফরিদুল আলম, মাওলানা কলিমুল্লাহ, মাওলানা জুনাইদ প্রমূখ।

প্রধান অতিথির ভাষণে মাওলানা আজিজুল হক ইসলামাবাদী আরো বলেন, ইসলামবিদ্বেষী নাস্তিক্যবাদী অপশক্তি বাংলাদেশে থেকে মুসলিম সভ্যতা, সংস্কৃতি ও
ইসলামী শিক্ষা মুছে দেয়ার চক্রান্ত চালিয়ে যাচ্ছে। ধর্ম অবমাননা, রাসুলের সা. শানে বেয়াদবি এবং কুরআনের আইনের বিরুদ্ধে কিছু কুলাঙ্গার ধৃষ্টতা দেখাচ্ছে। এসব অসভ্যদের মুকাবেলায় মুসলমানদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। হেফাজত তার নীতি আদর্শ ওপর অটল থেকে ইসলামবিদ্বেষী অপশক্তির বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলবে।
আজিজুল হক ইসলামাবাদী বলেন,আল্লাহ ও তার রাসূল সা. এর অবমাননাকারীদের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদণ্ডের আইন জাতীয় সংসদে পাস না হওয়া পর্যন্ত আমাদের সংগ্রাম চলবে। এই ঈমানী আন্দোলনে সহযোগিতা করার জন্য তিনি মুসলিম জনতার প্রতি আহবান জানান।