শুক্রবার, ০২ মার্চ ২০১৮ ১২:০৩ ঘণ্টা

ইউনাইটেড উলামা কাউন্সিল অফ ইউ এস এ ইনক এর বাৎসরিক অধিবেশন সম্পন্ন

Share Button

ইউনাইটেড উলামা কাউন্সিল অফ ইউ এস এ ইনক এর বাৎসরিক অধিবেশন সম্পন্ন

সিলেট রিপোর্ট: ইউনাইটেড উলামা কাউন্সিল অফ ইউ এস এ ইনক এর বাৎসরিক বিশেষ অধিবেশন ২৮ ফেব্রুয়ারি রাত ৭:৪৫ জ্যামাইকার আই টিভি অফিসে অনুষ্ঠিত হয় । দু পর্বে অনুষ্টিত অধিবেশনে প্রথম পর্বে সভাপতির আসন গ্রহণ করেন প্রধান উপদেষ্টা শায়খ মাওলানা জাকারিয়া মাহমুদ । পরিচালনা শুরু করেন সহ সাধারন সম্পাদক মাওলানা মুহাম্মদ উল্লাহ কামাল পবিত্র কোরআন তিলাওয়াতের মাধ্যমে ।
উপস্হিত ছিলেন সপতি মুফতী লুৎফুর রহমান কাসিমী বিশিষ্ট ইসলামিক চিন্তাবিদ ইমাম আলামীন আব্দুল লতীফ , মুফতী আব্দুলাহ কামাল আজহারী , মাওলানা আশরাফ উদ্দীন , ইমাম ওয়ালীদ এলবারতাইস , সৈয়দ মাওলানা ফাহাদ হুসাইন , মাওলানা মুহাম্মদ শহিদুল্লাহ , আমিনুল ইসলাম খান শাহীন . বিশিষ্ট ব্যবসায়ী সালাম ভূঁইয়া , ব্রাদার নাদিম প্রমুখ। ।সভাপতি উপস্হিত সকল সদস্যবর্গের পরিচয় করিয়ে দিয়ে সিনিয়র উপদেষ্টা ইমাম আলামীন আব্দুল লতীফকে শুভেচ্ছা জানিয়ে অফিসিয়েল উপদেষ্টার চিঠি হস্থান্তর করেন ।
সিনিয়র উপদেষ্টা সংগঠনের ভূয়সী প্রসংশা করে বলেন আমাদের ডাইভারসিটি নেতৃত্বের মাধ্যমে সব জাতির জন্যে কাজ করতে হবে যা এই সংগঠনে আমি পেয়েছি ।
আন্তর্জাতিক সম্পাদক মুফতী আবদুল্লাহ কামাল আজহারী বলেন ইসলামের সঠিক চিত্র সবার কাছে পৌঁছে দেয়া এই সংগঠনের মুল কাজ যা সবাই কর্তব্য মনে করে আন্জাম দিতে হবে ।
সভাপতি মুফতী লুৎফুর রহমান সংগঠনের বর্তমান কর্মসুচির বিস্তারিত বিবরণ পেশ করেন ।
আমরা কমিউনিটির উপকারে কিছু কর্মসূচি নিয়েছি । ১। হালাল ফুড ও প্রডাক্টের লাইসেন্স প্রদান সঠিক পর্যবেক্ষণ করে ।
২। নন মুসলিমদের ইসলাম সম্পর্কে প্রশিক্ষণ ।
৩। নও মুসলিমদের শিক্ষা কোর্স ।

এই সংবাদটি 1,019 বার পড়া হয়েছে

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com