মঙ্গলবার, ০৬ মার্চ ২০১৮ ০৭:০৩ ঘণ্টা

মৌলভীবাজারে দু’পক্ষের সংঘর্ষে যুবক নিহত, আহত ৩

Share Button

মৌলভীবাজারে দু’পক্ষের সংঘর্ষে যুবক নিহত, আহত ৩

সিলেট রিপোর্ট:  মৌলভীবাজারের রাজনগরে পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে আহাদ মিয়া (৩৫) নামে এক যুবক নিহত ও ৩ জন আহত হয়েছেন। আহতদের মৌলভীবাজার ২৫০ শয্যার হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রোববার ময়নাতদন্ত শেষে সন্ধ্যায় নিহত আহাদের লাশ তাঁর পারিবারিক কবরাস্থানে দাফন করা হয়। এর আগে শনিবার (৩ মার্চ) দিবাগত রাতে আহাদ মিয়া সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুবরণ করেন। নিহতের বাড়ি টেংরা ইউনিয়নের সৈয়দনগর গ্রামে। এঘটনায় নিহতের ভাই বাদী হয়ে রাজনগর থানায় মামলা করেছেন।

এই মামলার আহতদের মৌলভীবাজার ২৫০ শয্যার হাসপাতালে ভর্তি করা হয়। আহাদ মিয়ার অবস্থার অবনতি হলে তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে শনিবার রাত ১টার সময় তার মৃত্য হয়।

এঘটনায় মসুদ মিয়া বাদী হয়ে রাজনগর থানায় ৭ জনের নাম উল্লেখ করে মামলা (নং-২) করেছেন। মামলার এজহার নামীয় আসামী মদরিস মিয়ার স্ত্রী মকরুন বেগমকে গ্রেফতার করে জেল হাজতে পাঠিয়েছে রাজনগর থানা পুলিশ।

রাজনগর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শ্যামল বণিক বলেন, পাওনা টাকা নিয়ে হামলার ঘটনায় আহাদ মিয়া নিহত হয়েছেন। এঘটনায় মামলা হয়েছে। পুলিশ এজহারনামীয় এক নারীকে গ্রেফতার করে জেল হাজতে পাঠিয়েছে। অন্যরা পলাতক। বাকিদেরও গ্রেফতারের চেষ্টা চলছে।

এই সংবাদটি 1,019 বার পড়া হয়েছে