সিলেটবুধবার , ৭ মার্চ ২০১৮
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

খালেদা জিয়ার সাথে দেখা করেছেন বিএনপির ৮ নেতা

Ruhul Amin
মার্চ ৭, ২০১৮ ৬:০৯ অপরাহ্ণ
Link Copied!

ডেস্ক রিপোর্টঃকারাবন্দি বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে দেখা করেছেন দলের আট জ্যেষ্ঠ নেতা। বুধবার (৭ মার্চ) দুপুর পৌনে ৩টার দিকে কারাফটকে এসে পৌঁছান দলের নেতারা। এরপর সোয়া ৩টার দিকে তারা কারাগারের ভেতরে প্রবেশ করেন। খালেদা জিয়ার সঙ্গে দেখা করার পর বিকেল সাড়ে ৪টার দিকে কারাগার থেকে বের হন বিএনপির নেতারা।

এর আগে দুপুর ১টায় বিএনপির সিনিয়র নেতাদের ১০ জনের একটি তালিকা কারা কর্তৃপক্ষের কাছে দেয়া হয়। বিএনপি চেয়ারপারানের গণমাধ্যম শাখার কর্মকর্তা শামসুদ্দিন দিদার কেন্দ্রীয় কারাগারের জেলার মাহবুবুর রহমানের কাছে এ তালিকা হস্তান্তর করেন।

বিএনপির চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার সঙ্গে কারাগারে দেখা করতে যে নেতারা প্রবেশ করেন তারা হলেন, মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমদ, ব্যারিস্টার জমিরউদ্দিন সরকার, ড. আবদুল মঈন খান, মির্জা আব্বাস, আমীর খসরু মাহমুদ চৌধুরী এবং বিএনপির চেয়ারপারসনের একান্ত সচিব এ বি এম আবদুস সাত্তার।

এর আগে গত ৮ ফেব্রুয়ারি জিয়া অরফানেজ ট্রাস্ট মামলায় বিএনপির চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার পাঁচ বছরের কারাদণ্ড হয়। এরপর পুরান ঢাকার পুরোনো কেন্দ্রীয় কারাগারকে বিশেষ কারাগার ঘোষণা দিয়ে খালেদা জিয়াকে সেখানে রাখা হয়।

বৃহস্পতিবার খালেদা জিয়ার কারাবাসের এক মাস পূর্ণ হচ্ছে। এর আগের দিন তার সঙ্গে দেখা করতে গেলেন দলটির সিনিয়র নেতারা।