বৃহস্পতিবার, ০৮ মার্চ ২০১৮ ১০:০৩ ঘণ্টা

নেজামে মোস্তফা প্রতিষ্ঠার জন্য প্রয়োজন এক ঝাক ত্যাগী মর্দে মুমোমিনের : আব্দুর রব ইউসূফী

Share Button

নেজামে মোস্তফা প্রতিষ্ঠার জন্য প্রয়োজন এক ঝাক ত্যাগী মর্দে মুমোমিনের : আব্দুর রব ইউসূফী

সিলেট রিপোর্ট: জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ এর অন্যতম সহ সভাপতি,বর্ষীয়ান রাজনীতিবীদ মাওলানা আব্দুর রব ইউসূফী বলেন‘‘ সমাজ থেকে অন্যায় অবিচার, জুলুম নির্যাতন, ক্ষমতার অপব্যবহার, সম্পদের অপচয়, আইন সৃংখলা পরিস্থিতির অবনতি, দূর্ণীতি ইত্যাদি দূর করতে হলে আল্লাহর জমিনে আল্লাহর নেযাম কায়েম করতে হবে। আর আল্লাহর জমিনে নেজামে মোস্তফা প্রতিষ্ঠা করতে হলে প্রয়োজন এক ঝাক ত্যাগী মর্দে মুমোমিনের। যারা দুনিয়ার সকল লোভ- লালসার ঊর্ধ্বে উঠে, পার্থীব জীবনের সকল মায়া মহব্বতকে জলাজ্জ্বলী দিয়ে একমাত্র রেজায়ে মাওলার জন্য কাজ করবে।মন্ত্রী এমপি,পদ-পদবী, টাকা- পয়সা, ফ্যাট- ফ্রট ইত্যাদির তোয়াক্কা না করে, হকের পথে চিরদিন অটল ও অবিচল থাকবে।জেল- জুলুম,নির্যাতন- নিপীড়ণ হাসি মুখে বরণ করবে। কখনো বাতিলের সাথে আপোষ করবেনা। বাতিলের রক্তচক্ষু উপেক্ষা করে মনজিল পানে এগিয়ে যাবে।সুতরাং জমিয়তের নেতা কর্মীদেরকে আল্লাহর জমিনে তার নেযাম কায়েম করতে হলে আপোষহীন মানষিকতা নিয়ে এগিয়ে যেতে হবে।সাথে সাথে সর্বত্র ত্বাকওয়াবান নেতৃত্ব গড়ে তুলতে হবে।
জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ কিশোরগঞ্জ জেলা শাখার উদ্দোগে আয়োজিত দিনব্যাপী তরবিয়াতী মাহফিলে প্রধান অথিতির আলোচনায় আল্লামা আব্দুর রব ইউসূফী উপরুক্ত কথাগুলো বলেন।
আজ ৮ র্মাচ বৃহস্পতিবার সকাল ১০ টায় অনুষ্ঠিত তারবিয়তী মাহফিলে সভাপতিত্ব করেন কিশোরগঞ্জ জেলা জমিয়তের সভাপতি ও কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মাওলানা মোহাম্মদ উল্লাহ জামী। জেলা সেক্রেটারী মাওলানা শফিকুর রহমানের পরিচালনায় অনুষ্ঠিত মাহফিলে বিশেষ অথিতি হিসাবে আলোচনা পেশ করেন কেন্দ্রীয় আন্তর্যাতিক বিষয়ক সম্পাদক ও ইউকে জমিযতের সভাপতি মাওলানা শোয়াইব আহমদ।
মাওলানা শোয়াইব আহমদ বলেন জমিয়ত শুধু বাংলাদেশের সংগঠন নয় এটা একটি আন্তর্যাতিক সংগঠন, এই সংগঠনের দাওয়াত সর্বত্র ছড়িয়ে দিতে হবে।আমরা প্রচেষ্ঠা করলে পারবো ঘুনেধরা এ সমাজ ব্যবস্থাকে ভেঙ্গে একটি সোনালী সমাজ বির্ণিমান করতে। এ জন্য প্রয়োজন দক্ষ কর্মীবাহিনী। তাই দক্ষকর্মী গড়ে তোলতে জমিয়ত নেতাদের বিরাহীম গতিতে কাজ করতে হবে।
আলোচনায়ে আরো অংশ নেন কেনাদ্রীয় সহ সাংগঠনিক সম্পাদক মাওলানা আব্দুল্লাহ হাসান, কেন্দ্রীয় নেতা মাওলানা যাকারিয়া আমিনী,মোনাযাত পরিচালনা করেন জামিয়া এমদাদিয়ার সিনিয়র মুহাদ্দস মাওলানা শামছুল ইসলাম।

এই সংবাদটি 1,025 বার পড়া হয়েছে

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com