সিলেটশুক্রবার , ১৬ মার্চ ২০১৮
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

ছাত্রীকে ধর্ষণ প্রিন্সিপালের

Ruhul Amin
মার্চ ১৬, ২০১৮ ২:৪০ পূর্বাহ্ণ
Link Copied!

ডেস্ক রিপোর্ট: পরীক্ষায় পাশ করিয়ে দেয়ার প্রতিশ্রুতি দিয়ে দশম শ্রেণীর এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে স্কুলেরই প্রিন্সিপালের বিরুদ্ধে। মঙ্গলবার ভারতের রাজধানী দিল্লি সংলগ্ন হরিয়ানা রাজ্যের সোনিপতে এই ঘটনা ঘটেছে।

পুলিশ জানায়, অভিযুক্ত প্রিন্সিপালসহ ওই ঘটনায় মদত দেয়ার অভিযোগে আরও দুই নারীর বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে। ঘটনার রাত থেকেই অভিযুক্তরা পলাতক।

পুলিশের এক শীর্ষ কর্মকর্তা জানায়, সোনিপতের গোহানা শহরের কাছে একটি বাড়িতে তার ১৬ বছরের মেয়েকে ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ করেছেন ওই কিশোরীর বাবা। মঙ্গলবার ছাত্রীটির দশম শ্রেণির বোর্ডের পরীক্ষা দেয়ার কথা ছিল। অভিযোগ, প্রিন্সিপালের প্রস্তাব মতো তাকে ১০ হাজার রুপি ঘুষও দিতে রাজি ছিলেন ওই ছাত্রীর বাবা।

পুলিশের কাছে অভিযোগ জানিয়ে তিনি বলেন, ‘গত ৮ মার্চ আমাকে ফোন করেন স্কুলের প্রিন্সিপাল। গোহানার কাছেই একটি স্কুলে আমাদের ডেকে পাঠিয়েছিলেন তিনি। মেয়েকে পরীক্ষায় পাশ করিয়ে দেয়ার জন্য ১০ হাজার রুপি ঘুষও চান। তা দিতেও রাজি ছিলাম। পরীক্ষার দিন আমার মেয়েকে তার এক আত্মীয়ের বাড়িতে রেখে যেতে বলেন প্রিন্সিপাল। তিনি আরও জানিয়েছিলেন, আমার মেয়ের বদলে তার হয়ে অন্য কেউ শারীরবিদ্যার পরীক্ষা দেবে।’

প্রিন্সিপালের কথা মতো মঙ্গলবার ওই বাড়িতে মেয়েকে রেখে আসেন ছাত্রীর বাবা। পরীক্ষা শেষ হওয়ার পর সেখানে যান তিনি। সে সময় বাবার কাছে ওই কিশোরী অভিযোগ করে, তাকে ধর্ষণ করেছেন প্রিন্সিপাল। এতে মদত রয়েছে ওই বাড়ির দুই নারীরও। অভিযোগ, মেয়ের সঙ্গে কথা বলার সময়ই সেখান থেকে চম্পট দেয় প্রিন্সিপালসহ দুই নারী।

এরপর পুলিশের দ্বারস্থ হন ওই ছাত্রীর বাবা। তার অভিযোগের ভিত্তিতেই ওই তিন জনের বিরুদ্ধে মামলা রুজু করেছে পুলিশ। তবে কেন তিনি ওই বাড়িতে মেয়েকে রেখে দিতে রাজি হলেন তা নিয়ে কোনও সদুত্তর দিতে পারেননি কিশোরীর বাবা।

সূত্র: আনন্দবাজার পত্রিকা